ঈদের আগে অর্থ পুরস্কার, খুশি নারী দল

সংগৃহীত ছবি

ঈদের আগে অর্থ পুরস্কার, খুশি নারী দল

অনলাইন ডেস্ক

ঈদের খুশি আরও বেড়ে গেলো বাংলাদেশ নারী ফুটবল দলের খেলোয়াড়দের। ঈদুল ফিতরের আগে অর্থ পুরস্কার পেয়েছেন সাবিনারা।

গত বছর নেপালে প্রথমবার সাফ শিরোপা জেতে বাংলাদেশ নারী ফুটবল দল। সাবিনা-সানজিদারা চ্যাম্পিয়ন হওয়ার পর ৫০ লাখ টাকা দেওয়ার ঘোষণা দিয়েছিলেন সালাম মুর্শেদীর স্ত্রী এনভয় গ্রুপের চেয়ারম্যান শারমিন সালাম।

আজ (১৩ এপ্রিল) বাফুফে ভবনে সাবিনা খাতুনদের হাতে প্রতিশ্রুত অর্থ তুলে দিয়েছেন সালাম মুর্শেদী। এ সময় উপস্থিত ছিলেন তার ছেলে ও এনভয় গ্রুপের পরিচালক ইশমাম সালাম।

সাফে অংশ নেওয়া ২৩ জন খেলোয়াড় এবং হেড কোচ গোলাম রব্বানী ছোটন ১ লাখ ৬৬ হাজার টাকা করে পেয়েছেন। এছাড়া অন্য কোচ এবং কর্মকর্তারা পেয়েছেন এক লাখ টাকার চেক।

দলনেতা জাকির হোসেন চৌধুরীর না নেওয়া এক লাখ টাকা অধিনায়ক সাবিনা খাতুনের হাতে তুলে দেওয়া হয়েছে। পরবর্তীতে অধিনায়ক সেই টাকা খেলোয়াড়দের মধ্যে বণ্টন করবেন।

দেরিতে হলেও ঈদের আগে অর্থ পুরস্কার পেয়ে বেশ খুশি সাফজয়ী খেলোয়াড়রা। এ বিষয়ে অধিনায়ক সাবিনা খাতুন বলেন, ‘কিছুটা বিলম্ব হলেও ঈদের আগে পুরস্কারের অর্থ পেয়ে ভালোই লাগছে। এতে ভালো কাটবে সবার ঈদ। স্যারকে (সালাম মুর্শেদী) ও এনভয় গ্রুপকে ধন্যবাদ। ’

মেয়েদের হাতে প্রতিশ্রুত অর্থ তুলে দিতে পেরে স্বস্তি অনুভব করছেন সালাম। তিনি বলেন, ‘ঘোষণার পরই অর্থ হস্তান্তরে প্রস্তুত ছিলাম। এরপর হয়তো আমার ব্যস্ততা, মেয়েদের খেলা আবার ফেডারেশনের সহকর্মীদের সঙ্গে সময় সমন্বয় করা যায়নি। এজন্য দেরি হয়েছে। তবে তাদের হাতে টাকা তুলে দিতে পেরে খুব ভালো লাগছে। ’

news24bd.tv/SHS