আনুশকার রূপে মুগ্ধ হয়ে কী মন্তব্য করলেন বিরাট?

সংগৃহীত ছবি

আনুশকার রূপে মুগ্ধ হয়ে কী মন্তব্য করলেন বিরাট?

অনলাইন ডেস্ক

ভারতের তারকা দম্পতি অভিনেত্রী আনুশকা শর্মা ও তার স্বামী ক্রিকেট তারকা বিরাট কোহলি। প্রকাশ্যে ভালোবাসা জাহির করার কোনও সুযোগই ছাড়েন না তারা। গতকাল শুক্রবার আনুশকা নিজের একটি ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। তাতে কমেন্ট করে সবাইকে চমকে দিলেন বিরাট কোহলি।

 

আনুশকা কালো অ্যাথলিজার এবং জ্যাকেট পরে ছবিটি শেয়ার করেন ইনস্টাগ্রামে। চোখে উইংড আইলাইনার। লোয়ার ল্যাশ লাইনে হালকা কাজলের ছোঁয়া। মুখে খুব সামান্য মেকআপ আর ঠোঁটে ন্যুড লিপস্টিক।

নজর টানছে হাতের সিলভার নেলপলিশও। ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করার সঙ্গে সঙ্গে তাতে কমেন্টের বন্যা করেছেন তাঁর বন্ধু ও অনুরাগীরা। তবে বিশেষ করে নজর টেনেছেন বিরাট। বউয়ের ছবিটিতে দিয়েছেন একটি রেড হার্ট ও ফায়ার ইমোটিকন।

আনুশকার ছবিতে এক ভক্ত লিখলেন, ‘তোমাকে রানি লাগছে’। আরেকজন লিখলেন, ‘সুপার কুল’। তৃতীয়জনের মন্তব্য, ‘উফফফফ! তোমার আই মেকআপটা পারফেক্ট’।

প্রসঙ্গত, করোনা-লকডাউন ও তারপর ভামিকার জন্মের কারণে রুপোলি পর্দা থেকে লম্বা বিরতি নিয়েছেন আনুশকা। অভিনেত্রীকে বড় পর্দায় শেষ দেখা  গেছে ২০১৮ সালে জিরো ছবিতে। শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন তিনি।

সূত্র: হিন্দুস্তান টাইমস।

news24bd.tv/রিমু