কোটালীপাড়ার ৯ হাজার দরিদ্র মানুষ পেলো প্রধানমন্ত্রীর ঈদ উপহার

কোটালীপাড়ার ৯ হাজার দরিদ্র মানুষ পেলো প্রধানমন্ত্রীর ঈদ উপহার

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার ৯হাজার দরিদ্র মানুষ পেলো প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ঈদ উপহার।

রোববার কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বসে শেখ হেলাল উদ্দিন এমপি দরিদ্র মানুষদের মাঝে বিতরণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার ৩হাজার শাড়ি, ৩হাজার পাঞ্জাবি, ৫শত লুঙ্গি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকদের হাতে তুলে দেন।

একইসাথে তিনি কোটালীপাড়া উপজেলার বিভিন্ন মসজিদে মুসল্লিদের ইফতারের জন্য ১১ লক্ষ ৪০ হাজার টাকা বিতরণ করেন।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকার উন্নয়ন কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব-২ গাজী হাফিজুর রহমান লিকু, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুজিবুর রহমান হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম অহিদুল ইসলাম, পৌর মেয়র মতিয়ার রহমান হাজরা, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন খানসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে চাল, ডাল, সেমাই, চিনি, দুধ, তেলসহ বিভিন্ন খাদ্যসামগ্রীর ২৫শত প্যাকেট দরিদ্র মানুষদের মাঝে বিতরণ করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ।

তিনি বলেন, আমরা এ পর্যন্ত দলীয় ভাবে ৯ হাজার দরিদ্র মানুষকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবি ও খাদ্যসামগ্রী দিয়েছি। এছাড়াও সরকারিভাবে দরিদ্র মানুষদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকার উন্নয়ন কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার বলেন, শুধু কোটালীপাড়াই নয় সারা বাংলাদেশেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে দরিদ্র মানুষদের মাঝে শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবি ও খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।

তিনি আরও বলেন, বর্তমান সরকারের শাসনামলে দেশের একটি মানুষও ঈদ আনন্দ থেকে বঞ্চিত হয়নি। শুধু মুসলিম ধর্মের মানুষরাই নয় অন্যান্য ধর্মাবলম্বী মানুষরাও যাতে ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয় সে জন্য বর্তমান সরকার কাজ করছে।