৩৭ বছরের ছোট ছাত্রীর সঙ্গে অনুপ জালোটার প্রেম!

শীঘ্রই নাকি ছাত্রী জশলিন মাথারুকে বিয়ে করতে যাচ্চেন অনুপ জালোটা

৩৭ বছরের ছোট ছাত্রীর সঙ্গে অনুপ জালোটার প্রেম!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ফের বিয়ে করতে যাচ্ছেন ভারতের প্রখ্যাত সঙ্গীতশিল্পী অনুপ জালোটা। আর তার চতুর্থ বউ হতে যাচ্ছেন তারই ছাত্রী পাঞ্জাবের মেয়ে জশলিন মাথারু। দুজনের বয়সের পার্থক্য কত জানেন? ৩৭ বছর! বিষয়টি নিয়ে জোর সমালোচনা চলছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই কৌতুক করে বলছেন, প্রাপ্তবয়স্ক অবস্থায় যারা এখনো ব্যাচেলর আছেন তাদের দুঃশ্চিন্তা নেই, কারণ আপনাদের স্ত্রী হবেন যারা তাদের এখনো জন্মই হয়নি।

কেউ কেউ হাসি-তামাশায় বলিউডের হার্টথ্রব ব্যাচেলর সালমান খানকেও নিয়ে এসেছেন।

দাবাং হিরো সালমান খানের সঞ্চালনায় গত সপ্তাহে কালারস টিভিতে শুরু হয়েছে রিয়্যালিটি শো ‘বিগ বস’। শিষ্য থেকে প্রেমিকা বনে যাওয়া জশলিন মাথারুকে সঙ্গে নিয়ে এই আয়োজনের ১২তম সিজনে প্রতিযোগী হয়েছেন অনুপ জালোটা। পাঞ্জাবের মেয়ে জশলিনের বয়স ২৮।

অনুপের ৬৫। অনুপ জালোটার কাছে গান শিখতেন জশলিন। শিখতে শিখতে প্রেম। এরপর ডেটিং। তিন বছর ধরে নাকি তাঁরা একসঙ্গেই থাকছেন। শোনা যাচ্ছে, আগামী বছর বিয়ে করবেন। গান গাওয়ার পাশাপাশি নাচও করেন জশলিন। ভরতনাট্যম ছাড়া তিনি হিপহপ, সালসা আর বেলি ড্যান্সে পারদর্শী।

যেখানে লাখো তরুণীর স্বপ্নের পুরুষ সালমান খান এখনো ব্যাচেলর, সেখানে অনুপ জালোটার জীবনে একের পর এক সুন্দরী নারী আসছেই! ৬৫ বছর বয়সী অনুপের প্রেমে কুপোকাত ২৮ বছরের তরুণী। এমনকি অনুপের বয়স নিয়েও তাদের কোন আক্ষেপ নেই। জশলিন মাথারু তো জানিয়েই দিয়েছেন, অনুপ জালোটার সঙ্গে বয়সের পার্থক্য নিয়ে তাঁর কোনো মাথাব্যথা নেই। এসব নিয়ে সোশ্যাল মিডিয়ায় বলা যায় রীতিমতো হৈ চৈ চলছে। তাদের দুজনের ছবি ভাইরাল হয়ে গেছে। একজন লিখেছেন, ‘যাঁরা এখনো একাকী আছেন, তাঁরা একদম ভাববেন না। আপনাদের গার্লফ্রেন্ড কিংবা বয়ফ্রেন্ড এখনো এই পৃথিবীর আলো দেখেনি৷ অনুপ জালোটার যদি ৩৭ বছরের ছোট গার্লফ্রেন্ড হতে পারে, আপনিও একদিন জীবনসঙ্গীকে পাবেন৷’ আরেকজন প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তুলনা করে লিখেছেন, ‘তিনি তো প্রিয়াঙ্কাকেও ছাড়িয়ে গেছেন! প্রিয়াঙ্কা না হয় নিজের থেকে ১০-১২ বছরের ছোট ছেলেকে বিয়ে করছেন, কিন্তু অনুপ জালোটা তো মেয়ের বয়সী একজনের সঙ্গে প্রেম করছেন৷’ অপর একজন লিখেছেন, আমরা ভেবেছিলাম সালমান খান বোধহয় আর বিয়েই করবেন না, এখন অবশ্য আশার আলো দেখা যাচ্ছে। ১০ বছর পরও তিনি কোন তরুণীকে বিয়ে করতে পারবেন নিশ্চিন্তে।

‘বিগ বস’ আয়োজনের এবারের ভাবনা ‘বিচিত্র জোড়ি’। প্রথম দিন এই শোর ১২তম আয়োজনের প্রতিযোগীদের সঙ্গে পরিচয় করিয়ে দেন সালমান খান। কিন্তু অনুপ জালোটাকে পরিচয় করিয়ে দেওয়ার সময় থমকে দাঁড়ান। কারণ, তাঁর প্রেমিকাকে দেখে হতভম্ব হন তিনি। তবে কোন সংকোচ না করেই অনুপ জালোটা 'বিগ বস' মঞ্চে জানিয়ে দেন, তিন বছর ধরে তাঁদের প্রেম চলছে।  

জশলিন মাথারুকে বিয়ে করলে তিনি হবেন অনুপ জালোটার চতুর্থ স্ত্রী। অনুপ জালোটা প্রথম বিয়ে করেন গুজরাটের মেয়ে সোনালি শেঠকে। অনুপের পরিবারের সেই বিয়েতে মত ছিল না। এরপর তার জীবনে আসে বীণা ভাটিয়া। বেশিদিন টেকেনি সংসার। দুজনের ছাড়াছাড়ি হয়ে যায় খুব তাড়াতাড়ি। তৃতীয় স্ত্রী ছিলেন ভারতের সাবেক প্রধানমন্ত্রী আই কে গুজরালের নাতনি মেধা গুজরাল। ২০১৪ সালে নিউইয়র্কের এক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। চতুর্থ স্ত্রী হতে যাচ্ছেন ২৮ বছরের জশলিন।

এদিকে, চতুর্থ বিয়ে করতে যাওয়া অনুপ জালোটার বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছেন একাধিক নারী। সেই অভিযোগকারীদের একজন ইসরায়েলের অভিনয়শিল্পী ও লেখক রীনা গোলান। তাকেও নাকি বিয়ের প্রস্তাব দিয়েছিলেন অনুপ। এমনকি তাঁর সঙ্গে জোর করে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেন। রীনা গোলান একা নন, একই ধরনের অভিযোগ করেছেন ভারতের একজন টেলিভিশন তারকা ও একজন মডেল। সংবাদমাধ্যমের কাছে নিজের পরিচয় দিতে চাননি টিভি তারকা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, বড় ব্রেক দেওয়ার নাম করে অনুপ জালোটা তাঁকে আপত্তিকর প্রস্তাব দেন। এ সময় তার শরীরেও অশালীনভাবে স্পর্শ করেছেন অনুপ। আর মডেল ও সংগীতশিল্পী অনিশা সিংয়ের সঙ্গেও নাকি আপত্তিকর সম্পর্ক গড়েছিলেন অনুপ জালোটা৷ এ সময় তিনি ‘বিগ বস সিজন ১২’তে অনিশা সিংকে সুযোগ করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন।

সম্পর্কিত খবর