বসুন্ধরা গ্রুপের সফলতা কামনায় হাজারো রোজাদারের মোনাজাত

সংগৃহীত ছবি

বসুন্ধরা গ্রুপের সফলতা কামনায় হাজারো রোজাদারের মোনাজাত

অনলাইন ডেস্ক

বসুন্ধরা গ্রুপের ব্যাবসায়িক সফলতা কামনা করে দুই হাত তুলে আল্লাহর দরবারে মোনাজাত করেছেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদে আগত হাজারো রোজাদার। একই সাথে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর ও তাদের পরিবারের সদস্যদের সুস্থতা কামনা করে কোরআন খতমসহ, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বায়তুল মোকাররম জাতীয় মসজিদে পবিত্র রমজান মাসব্যাপী প্রতিদিন ইফতার বিতরণ কর্মসূচির সমাপনী আয়োজনে কোরআন খতম ও দোয়া করেন রোজাদাররা। বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির পক্ষ থেকে এই কোরআন খতম ও দোয়ার আয়োজন করা হয়।

জানা গেছে, রমজান মাসজুড়ে বায়তুল মোকাররম জাতীয় মসজিদে প্রতিদিন দুই হাজারের বেশি মুসল্লির জন্য ইফতারের আয়োজন করেছে দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। বায়তুল মোকাররম মসজিদ মুসল্লি কমিটির সভাপতি হাজি মো. ইয়াকুব আলী জানান, বায়তুল মোকাররম জাতীয় মসজিদ, যার আশপাশে রয়েছে অসংখ্য হতদরিদ্র রোজাদার মুসল্লি। আবার এই এলাকায় ব্যাবসায়িক কারণেও অনেকে আসেন দেশের বিভিন্ন প্রান্ত থেকে। যেখানে আসরের নামাজের পর চিন্তা করতে হয় রোজকার ইফতার নিয়ে।

আর তাদের জন্যই মাসজুড়ে বসুন্ধরা গ্রুপের পক্ষে বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটি প্রতিদিন দুই হাজারের বেশি রোজাদার মুসল্লির জন্য ইফতারের ব্যবস্থা করেছে।

ইফতার বিতরণের সমাপনী অনুষ্ঠানে বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সিনিয়র পেশ ইমাম শায়খুল হাদিস মুফতি মুহিব্বুল্লাহিল বাকী আন নদভী বলেন, 'পবিত্র রমজানে মাসব্যাপী বায়তুল মোকাররম জাতীয় মসজিদে ইফতার বিতরণের জন্য বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, বাজুস প্রেসিডেন্ট ও বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির প্রধান উপদেষ্টা সায়েম সোবহান আনভীরের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। রোজাদার ব্যক্তিদের ইফতার করানো খুবই সওয়াবের একটি কাজ। কেউ কোনো রোজাদারকে ইফতার করালে তিনি রোজাদারের সমান সওয়াব পান। সায়েম সোবহান আনভীর রমজানের প্রতিদিনই বায়তুল মোকাররম মসজিদে হাজার হাজার মানুষকে ইফতার করিয়েছেন। আল্লাহ যেন তাকে উত্তম প্রতিদান দেন। দোয়া করি তিনি যেন আগামীতে আরো বেশি মানুষকে ইফতার করানোর তৌফিক অর্জন করেন। শুধু বায়তুল মোকাররম মসজিদই নয়, সারা দেশে তার এই সেবা ছড়িয়ে পড়ুক। '

news24bd.tv/আলী