তরুণীর গোপনাঙ্গে মরিচের গুঁড়া দিল লম্পটরা

তরুণীকে নির্যাতন। প্রতীকী ছবি

তরুণীর গোপনাঙ্গে মরিচের গুঁড়া দিল লম্পটরা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

এক নারীকে নগ্ন করে মারধর করে একদল দুর্বৃত্ত। পরে ওই নারীর গোপনাঙ্গে মরিচের গুঁড়া ছিটিয়ে দেয় তারা। দুর্বৃত্তদের ঠেকাতে এগিয়ে এসে মারপিটের শিকার হয়েছেন ওই নারীর শ্বশুড়। চাঁদা দিতে অস্বীকার করায় এ ঘটনা ঘটানো হয় বলে ভারতীয় গণমাধ্যমে প্রচার করা হয়েছে।

চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে ভারতের অাসাম প্রদেশের করিমগঞ্জ এলাকায়।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, গত ১০ সেপ্টেম্বর এক নারীকে নগ্ন করে বেধড়ক মারধর করে বেশ কয়েকজন দুর্বৃত্ত। তাদের বাধা দিতে ছুটে আসেন নারীর শ্বশুর। তাকে গাছে বেঁধে তার সামনেই চলে নারকীয় অত্যাচার।

পুরো দৃশ্য মোবাইলে ধারণ করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হয়।

সেই সঙ্গে পুলিশকে এ ঘটনা জানালে ভয়ঙ্কর পরিণতি হবে বলে ওই নারীকে হুমকি দেওয়া হয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ছড়িয়ে পড়ার পর করিমগঞ্জ পুলিশ নড়ে-চড়ে বসে। পরে রাজ্যে অভিযান চালিয়ে ১৯ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

অাসাম পুলিশের মহাপরিচালক কুলধর সাইকিয়া বলেন, এ ঘটনায় ১৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি অভিযুক্তদেরও গ্রেপ্তার করা হবে।

করিমগঞ্জের অাসাম-মিজোরাম সীমান্তের আদিবাসী অধ্যুষিত মাগুরা গ্রামের বাসিন্দা ওই নারীর অভিযোগ, ১০ সেপ্টেম্বর সকালে দরজা ভেঙে বাড়িতে ঢুকে পড়ে ৬-৭ জন যুবক। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আবাসন প্রকল্পের পাওয়া সহায়তার টাকা চাঁদা দাবি করে এই যুবকরা।

চাঁদা দিতে অস্বীকার করলে বেআইনি মদ বিক্রির অভিযোগ তুলে মারধর শুরু করে তারা। পর গ্রামবাসীর সামনেই নগ্ন করে মারধর করা হয়।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)