আওয়ামী লীগের এক পক্ষের হামলায় অপর পক্ষের ৬ জন আহত

সংগৃহীত ছবি

আওয়ামী লীগের এক পক্ষের হামলায় অপর পক্ষের ৬ জন আহত

নাটোর প্রতিনিধি

নাটোরের সিংড়ায় আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধের জের ধরে আওয়ামী লীগের একপক্ষের হামলায় অপর পক্ষের ৩ জনকে কুপিয়ে জখমসহ ৬ জন গুরুতর আহত করা হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় ৩ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শনিবার ( ২২ এপ্রিল) সন্ধ্যায় সিংড়া উপজেলার কলম ইউনিয়নের নুরপুর বাজারে এ ঘটনা ঘটে। আহতরা সবাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন গ্রুপের নেতাকর্মী।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এমদাদুল হক বাবলু নেতাকর্মীদের নিয়ে বাজারে বসেছিলেন। এ সময় কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মইনুল হক চুনু ও তার ভাতিজা আসাদ আলী চানের নেতৃত্বে অতর্কিত হামলা চালানো হয়। এতে ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এমদাদুল হক বাবলু, আসাদুজ্জামান ভুট্ট এবং প্রভাষক কাজলকে কুপিয়ে জখম করা হয়। এ সময় তাদের উদ্ধারে এগিয়ে এলে আরও ৪ জনকে মারপিট করে প্রতিপক্ষরা।

পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

খবর পেয়ে হাসপাতালে ছুটে যান তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এ সময় দোষীদের গ্রেপ্তার করতে সিংড়া থানার ওসি মিজানুর রহমানকে নির্দেশ দেন তিনি।

সিংড়া থানার ওসি মিজানুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়