মেহেদীর রং লাগানো গেল না ফাহিমার হাতে

মেহেদী রাঙ্গা হাত।

মেহেদীর রং লাগানো গেল না ফাহিমার হাতে

সায়েম মাহবুব

কথা ছিল গত শুক্রবার সন্ধ্যায় ফাহিমা আক্তারের বিয়ের আকদ অনুষ্ঠানের। ভাইয়ের শ্বশুর বাড়িতে শুক্রবার দুপুরে দাওয়াত খেয়ে সন্ধ্যায় আকদ অনুষ্ঠানে যোগদান করার কথা সদালাপী বন্ধুসুলভ আচরণের অধিকারি জোড্ডা আলিম মাদ্রাসার দ্বাদশ শ্রেণির মেধাবী ছাত্রী ফাহিমার। বর উপজেলার দৌলখাঁড় গ্রামের জনৈক মাদ্রাসা প্রভাষক। কিন্তু একটি দুর্ঘটনা মুহূর্তেই সব স্বপ্ন চুরমার হয়ে গেল।

বান্ধবীদের দাওয়াত করে অনুষ্ঠানে থাকার বার বার অনুরোধ জানিয়েই সিএনজিতে চড়ে ভাইয়ের শ্বশুরবাড়ি নাঙ্গলকোটের ঠোল্লা পাড়া যাওয়ার প্রাক্কালে বিদ্যুতের ১১ হাজার কেভি লাইনের একটি তার ছিঁড়ে সিএনজির উপর পড়লে তাৎক্ষনিক সিএনজিতে আগুন ধরে যায়। ফাহিমা আক্তারসহ তার পিতা মাওলানা আবু তাহের, ভাই মাওলানা আবু বায়েজিদ ও সিএনজি ড্রাইভার গোলাম সরওয়ার ঘটনাস্থলে নিহত হয়। তাদের গ্রামের বাড়ি নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়নের শংকরপুর গ্রামে।

গত শুক্রবার দুপুর ১২টায় নাঙ্গলকোট উপজেলার মৌকারা ইউনিয়নের বাগমারা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নাঙ্গলকোট থানা-পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মুহুর্তেই খবর পেয়ে হাজার-হাজার মানুষ ঘটনাস্থলে পৌঁছালে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। উপস্থিত জনতা পল্লী বিদ্যুতের টেকসই কাজের দাবি জানান।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর