ঈদের পর রাজশাহী থেকে ট্রেন চলাচল শুরু

সংগৃহীত ছবি

ঈদের পর রাজশাহী থেকে ট্রেন চলাচল শুরু

অনলাইন ডেস্ক

পবিত্র ঈদুল ফিতরের পর রাজশাহীতে শুরু হয়েছে ট্রেন চলাচল। রোববার (২৩ এপ্রিল) সকাল ৮টা ৪০ মিনিটে রাজশাহী রেলস্টেশন থেকে মহানন্দা এক্সপ্রেস ট্রেনটি ছেড়ে যায়। তবে সাপ্তাহিক ছুটি ও শিডিউলে না থাকায় বন্ধ থাকছে বনলতা, সাগরদাঁড়ি, বরেন্দ্র ও সিল্কসিটি এক্সপ্রেস।

এছাড়া ঈশ্বরদী থেকে ছেড়ে আসেনি ঢালারচর এক্সপ্রেস।

তবে ঢাকাগামী ধুমকেতু ও পদ্মা এক্সপ্রেসসহ বাকি ট্রেনগুলো যথারীতি আগের নিয়মে চলাচল করবে বলে জানিয়েছেন রাজশাহী রেলস্টেশনের কর্মকর্তা সুরাইয়া পারভীন।

সুরাইয়া পারভীন গণমাধ্যমকে বলেন, সকালে রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে তিতুমীর এক্সপ্রেস ও মধুমতী এক্সপ্রেস ট্রেন ছেড়ে গেছে। এছাড়া যথাসময়ে ছেড়ে যাবে কপোতাক্ষ এক্সপ্রেস। তবে আজ রোববার হওয়ায় বন্ধ রয়েছে বরেন্দ্র ও সিল্কসিটি এক্সপ্রেস।

এছাড়া সিডিউল না থাকায় ঢাকাগামী বনলতা এক্সপ্রেস ও সাগরদাঁড়ি এক্সপ্রেস ট্রেনটি বন্ধ রয়েছে।

তিনি বলেন, ঢাকাগামী ধুমকেতু ও পদ্মা এক্সপ্রেসসহ বাকি ট্রেনগুলো যথারীতি আগের সময়ে চলাচল করবে। সকাল থেকে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। স্টেশনে যাত্রীরা আসছেন, তারা নিজ নিজ গন্তব্যে যাচ্ছেন।

অন্যদিকে, রাজশাহী থেকে বাস চলাচলও স্বাভাবিক রয়েছে। রাজশাহী থেকে বিভিন্ন রুটে বাস ছেড়ে গেছে বলে জানান রাজশাহী সড়ক পরিবহণ গ্রুপের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মতিউল হক টিটু।

তিনি বলেন, ঈদের ফিরতি যাত্রায় রাজশাহী থেকে সকল ধরনের বাস চলাচল স্বাভাবিক রয়েছে। যাত্রীরা রীতিমতো কাউন্টারগুলোতে আসছেন, টিকিট কাটছেন এবং যাদের অগ্রিম টিকিট কাটা আছে তারা সেই অনুযায়ী যাত্রা করছেন।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক