মরণোত্তর স্তন দান করলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)

রাখি সাওয়ান্ত

মরণোত্তর স্তন দান করলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বিতর্কিত কর্মকাণ্ডের জন্যে সবসময় আলোচনায় থাকেন বলিউডের তারকা ও মডেল রাখি সাওয়ান্ত। কখনো বিগ বসের তারকাদের নিয়ে কখনো বা বড় কোনো তারকার সম্পর্কে তীর্যক মন্তব্য করে নিজেকে আলোচনায় রাখেন তিনি।

তবে এবার একটি ঘোষণা দিয়ে ইন্টারনেটজুড়ে আলোচনায় এ তারকা। সম্প্রতি তার ইনস্টাগ্রামে ভিডিও বার্তায় নিজের স্তন দান করার ঘোষণা দিয়েছেন রাখি।

সম্প্রতি, নতুনভাবে সকলের দৃষ্টি আকর্ষণ করছেন 'বিতর্কের রানি' রাখি। নিজের ইনস্টাগ্রামে বিশেষ একটি ভিডিও পোস্ট করেছেন রাখি। যে ভিডিওতে রাখির বক্তব্য খানিকটা এইরকম।  

রাখি বলেন- সমাজসেবার জন্য, মানুষের ভালোর জন্য অনেকেই নিজের শরীরের বিভিন্ন অঙ্গদান করে থাকেন।

কেউ চক্ষু দান করেন, কেউ কিডনি, কেউ বা শ্বাসযন্ত্র দান করেন, আমিও এই পথেই হাঁটতে চাই। আমার শরীরের সবথেকে সুন্দর অঙ্গ হল 'স্তন', আর আমি সেটা দান করে যেতে চাই। যদিও আমি ঠিক জানি না কাকে এটা দিয়ে যাব, দেখা যাক কাকে দিয়ে যেতে পারি। '

এর আগে বলিউডে মরোনত্তর চক্ষুদান করেছেন ঐশ্বর্য রাই বচ্চন। পাশাপাশি, আরও অনেক বলিউড তারকাই মরোনত্তর অঙ্গদান করেছেন বলে জানা যায়। তাঁদের কথা স্মরণ করিয়ে দিয়েই রাখি তাঁর বক্ষযুগল দান করে যাওয়ার কথা বলেন।

এর আগেও রাখির একটি ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে রাখি বলেন, তিনি নিজের বক্ষযুগল সুন্দর করে তুলতে প্লাস্টির সার্জারির আশ্রয় নিয়েছেন। তিনি বলেন, বলিউডের ৯০ শতাংশ তারকারা কখনও না কখনও কোনও না কোনও অঙ্গ সার্জারি করিয়ে থাকেন, আমিও করিয়েছি, এতে লজ্জার কোনও কারণ নেই।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর