বজ্রপাতে মৌলভীবাজার ও সুনামগঞ্জে ৮ জনের মৃত্যু

প্রতীকী ছবি

বজ্রপাতে মৌলভীবাজার ও সুনামগঞ্জে ৮ জনের মৃত্যু

প্রতিনিধি

মৌলভীবাজার ও সুনামগঞ্জে বজ্রপাতে ৮ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। রোববার (২৩ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত বজ্রপাতে নিহতদের মধ্যে সুনামগঞ্জের ৬ জন এবং মৌলভীবাজারের ২ জন রয়েছেন।

রোববার সকালে মৌলভীবাজারের শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলায় বজ্রপাতে দুজন নিহত হন। তারা হলেন কমলগঞ্জ সদর ইউনিয়নের উত্তর তিলকপুর গ্রামের বাসিন্দা শম শব্দকর (৪২) ও শ্রীমঙ্গল সদর ইউনিয়নের লালবাগ এলাকার রিয়াজ উদ্দিন (৩২)।

বিষয়টি নিশ্চিত করে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মিঠুন ও কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন জানান, বজ্রপাতে মৃত্যুর ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে সরকার সহযোগিতা করবে।

এদিকে সুনামগঞ্জে কয়েক ঘণ্টার ব্যবধানে তিন উপজেলায় ৬ জনের মৃত্যু হয়েছে। হাওরে ধান কাটতে গিয়ে বজ্রপাতে তাদের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। এদিন সকাল থেকে দুপুর পর্যন্ত তাহিরপুর, দোয়ারাবাজার ও ছাতক উপজেলায় বজ্রপাতে তাদের মৃত্যু হয়।

বজ্রপাতে নিহত ওই ৬ কৃষক হলেন- ছাতক উপজেলার দেবেরগাঁও গ্রামের কৃষক মহিম মিয়া, বড়কাপন এলাকার কৃষক আরশ আলী ও চরমহল্লা গ্রামের কৃষক আব্দুস সামাদ, দোয়ারাবাজার উপজেলার লক্ষীপুর ইউনিয়নের রনভুমি গ্রামের তারা মিয়া ও মিলন মিয়া এবং তাহিরপুর উপজেলার রমজান মিয়া।

news24bd.tv/FA