পরিবারের ইচ্ছে ছিলো চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট, হলেন অভিনেতা

পরিবারের ইচ্ছে ছিলো চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট, হলেন অভিনেতা

অনলাইন প্রতিবেদক

সময়ের জনপ্রিয় অভিনেতা নাসির উদ্দিন খান। ওটিটি প্ল্যাটফর্ম থেকে বড় পর্দা- সবখানেই সমানে দাপট দেখিয়ে চলেছেন এ অভিনেতা। তবে অভিনয় নয়, পরিবারের ইচ্ছে ছিলো নাকি তাকে চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট বানানোর। তবে ভাগ্যের পরিক্রমায় এসে পড়লেন অভিনয় জগতে।

নিউজটোয়েন্টিফোর টেলিভিশনের নিয়মিত বিনোদনমূলক আয়োজন স্বল্পদৈর্ঘ্য গল্প অনুষ্ঠানে এসে এমনটাই জানালেন নাসির। তিনি বলেন, অভিনয় করি এটা পরিবারের ভাবনায় ছিলো না। আমার ভাই চেয়েছিলেন আমি একজন চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট হই। এ জন্য ভাই আমাকে সিএ কোর্সে ভর্তিও করিয়েছিলেন।

নাসির বলেন, তবে আমি যে তাদের ইচ্ছে অপূরণ রেখেছি সেটা। আমি সিএ কোর্স সম্পন্ন করে চাকরিও করেছি। তবে পরীক্ষায় বসা হয়নি। আমার পরিবার চাইছিলো আমি সিএ করি। কিন্তু সিএ করার সময়েই আমি অভিনয় জগতে ঢুকে পড়ি। পরে আমি যখন ওই পেশা ছেড়ে অভিনয় জগতে পা রাখি স্বাভাবিকভাবে আমার মাঝে একটা অনিশ্চয়তা কাজ করছিলো। কিন্তু এখানে এসে কিছু করে খেতে পারছি সেটাই অনেক।

ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে নাসির উদ্দিন অভিনীত ক্রাইম ড্রামা ওয়েব সিরিজ 'মাইশেলফ অ্যালেন স্বপন'। যেটি রচনা ও পরিচালনা করেছেন নির্মাতা শিহাব শাহীন ও প্রযোজনায় রয়েছেন রেদোয়ান রনি। সিরিজটি ২০২২ সালের জনপ্রিয় সিরিজ সিন্ডিকেট (টিভি সিরিজ) এর একটি স্পিন-অফ সিক্যুয়েল। অ্যালেন স্বপনের স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলাকে।

news24bd.tv/FA