‘আওয়ামী লীগ জ্বালাও-পোড়াওয়ে নয়, উন্নয়নে বিশ্বাসী’

আবুধাবিতে এক সংবর্ধনা অনুষ্ঠানে ডা. দীপু মনি এমপি

‘আওয়ামী লীগ জ্বালাও-পোড়াওয়ে নয়, উন্নয়নে বিশ্বাসী’

কামরুল হাসান জনি▐ সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক, পররাষ্ট্র মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান ও সাবেক পররাষ্ট্র মন্ত্রী ডা. দীপু মনি বলেছেন,‘গণতন্ত্র ও উন্নয়ন হাতে হাত রেখে চলেছে বলেই দেশ আজ এতোটা এগিয়েছে। আমরা জ্বালাও-পোড়াওয়ের রাজনীতিতে বিশ্বাস করিনা,হাওয়া ভবন সৃষ্টি করিনা। আমরা শুধুই উন্নয়নে বিশ্বাসী। আমরা চাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আপনারা সেই সিদ্ধান্ত নিন।

শনিবার রাতে (স্থানীয় সময়) সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবির ইন্টারকন্টিনেন্টাল হোটেলে সে দেশের জাতির জনক ও প্রয়াত প্রেসিডেন্ট শেখ জায়েদ বিন সুলতান আল নাহিয়ানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে আবুধাবি পুলিশ ও আহলিয়া গ্রুপ আয়োজিত একমাত্র বাংলাদেশি আমিরাত প্রবাসী কমিউনিটি নেতা ইফতেখার হোসেন বাবুলের ‘সার্টিফিকেট অব এক্সিলেন্স’ সম্মাননা  লাভে এক সংবর্ধনা সভা অনুষ্ঠিত। প্রবাসী বাঙালিদের দেওয়া সেই সংবর্ধনায় প্রধান অতিথির ভাষণে এসব কথা বলেন ডা. দীপু মনি।  
  
সংবর্ধনা উদযাপন কমিটির আহ্বায়ক ও জায়েদ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. হাবিবুল হক খোন্দকারের সভাপতিত্বে এবং সচিব নাছির তালুকদার ও শওকত আকবরের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরান ও আবুধাবি পুলিশের প্রতিনিধি লেফটেন্যান্ট ইসা আল ফালাসি।  

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আহলিয়া গ্রুপের জ্যেষ্ঠ ব্যবস্থাপক সুরাজ প্রভাকার, ড. রায়হান জামিল, ওমান চট্টগ্রাম সমিতির সভাপতি ইয়াসিন চৌধুরী প্রমুখ।

সংবর্ধনা পেয়ে ইফতেখার হোসেন বাবুল বলেন,  ‘আমি জাতির জনকের আদর্শের সংগঠন করি। এ অর্জনের মাধ্যমে জাতির জনকের আদর্শ আবারও আন্তর্জাতিক স্বীকৃতি পেল। প্রবাসে আমরা সবাই সেবামূলক কাজ করছি। তাই এ অর্জন আমাদের সবার। ’   

এর আগে অনুষ্ঠানে বাংলাদেশ ও সংযুক্ত আরব আমিরাতের জাতীয় সঙ্গীত পরিবেশিত হয় এবং দেশটির বিভিন্ন প্রান্ত থেকে আসা সংগঠনের পক্ষ থেকে ডা. দীপু মনি এমপিকে পুষ্পস্তবক দিয়ে বরণ করে নেয়া হয়। এতে ইফতেখার হোসেন বাবুলকেও ক্রেস্ট উপহার দেয়া হয়।

 

জনি▐ অরিন▐ NEWS24

সম্পর্কিত খবর