ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৫

হাসপাতালে চিকিৎসাধীন ২ ব্যক্তি

ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৫

নাসিম উদ্দীন • নাটোর প্রতিনিধি

নাটোরের সিংড়া উপজেলার খেজুরতলায় ফুটবল খেলায় বাছাইকে কেন্দ্র করে মহাসড়কে গাছের গুঁড়ি ফেলে ট্রাক ৫ সাবেক খোলেয়াড় ও কোচকে বেধড়ক পিটিয়েছে স্থানীয় আওয়ামী লীগের কতিপয় নেতা-কর্মী।  

কাল (২৩ সেপ্টেম্বর,রোববার) সন্ধ্যায় নাটোর স্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল টুনামেন্টের রানার্স আপ দল  সিংড়ায় ফেরার পথে এই হামলার ঘটনা ঘটে ।  

আহতরা হলে- সিংড়া পৌর শহরের দমদমা এলাকার কায়সার আহম্মেদ (৩২), জেকি (৩০),মিজানুর রহমান মিজান (২৩),রাজিব হোসেন (৩০) ও শাকিল (৩০)। তারা বর্তমানে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রযেছেন।

আহতরা জানান, সিংড়া উপজেলা ক্রীড়া সংস্থা অনূর্ধ্ব-১৭ ফুটবল দল গঠনের সময় খেজুরতলা এলাকার এক ফুটবলারের বয়স বেশি হওয়ায় বাছাইকালে তাকে বাদ দেয়া হয়। এ ঘটনার জের ধরে তাদের মারপিট করা হয়েছে।  

রোববার নাটোরের শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে ফাইনাল খেলা শেষে ট্রাকযোগে রানার্স আপ দলটি সিংড়া পৌর শহরের উদ্দেশ্যে রওনা দেয়। ট্রাকটি নাটোর-বগুড়া মহাসড়কের খেজুরতলায় পৌঁছালে স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীরা গাছের গুঁড়ি ফেলে রাস্তায় ব্যারিকেড দিয়ে ট্রাক আটকায়।

এ সময় খেলোয়াড়, কোচ ও দর্শকদের লাঠি ও লোহার পাইপ নিয়ে এলোপাথাড়ি মারধর শুরু করে দুর্বৃত্তরা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


নাসিম▐ অরিন▐ NEWS24

সম্পর্কিত খবর