ভালো কাজের স্বীকৃতি পেলেন কুড়িগ্রামের স্বপ্ন

সংগৃহীত ছবি

ভালো কাজের স্বীকৃতি পেলেন কুড়িগ্রামের স্বপ্ন

অনলাইন ডেস্ক

'শুভ কাজে সবার পাশে' এই ‌স্লোগানকে সামনে নিয়ে কালের কণ্ঠ শুভসংঘর মাধ্যমে সমাজের সুবিধাবঞ্চিত মানুষ, অদম্য মেধাবী শিক্ষার্থী, শীতার্ত ও বন্যা কবলিত অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে প্রায় এক যুগ ধরে কাজ করছেন কালের কণ্ঠ শুভসংঘের কেন্দ্রীয় কমিটির ডিজিটাল মিডিয়া ও কন্টেন্ট বিষয় সম্পাদক সোহেল রানা স্বপ্ন। এবার সামাজিক কার্যক্রমে বিশেষ অবদান রাখায় সেরা সংগঠক হিসেবে তাকে সংবর্ধনা দিল কুড়িগ্রামের রাজিবপুর মডেল প্রেসক্লাব।  

গত মঙ্গলবার (২৫ এপ্রিল) রাজিবপুর শিশু পার্কে আয়োজিত সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সোহেল রানা স্বপ্ন'র হাতে ক্রেস্ট তুলে দেন রাজিবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত চক্রবর্তী। এসময় মোট বারোজন ব্যক্তিকে সংবর্ধনা দেওয়া হয়।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজিবপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি শরিফুল ইসলাম।  অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত চক্রবর্তী, উপজেলা চেয়ারম্যান আকবর হোসেন হিরো। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজিবপুর উপজেলা শুভসংঘ সভাপতি শহিদুর রহমান, সাধারণ সম্পাদক মাইদুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ।

সোহেল রানা স্বপ্ন বলেন, ‘পুরস্কারের জন্য কাজ করিনা।

তবে আজকে যে সংবর্ধনা আমাকে দেওয়া হলো, তাতে আরো ভালো কাজ করার উৎসাহ যোগাবে। আমি চাই জীবনের শেষদিন পর্যন্ত মানুষের পাশে দাড়াতে। ’