নেত্রকোণায় নতুন কমিউনিটি ক্লিনিকের শুভ উদ্বোধন 

নেত্রকোণায় নতুন কমিউনিটি ক্লিনিকের শুভ উদ্বোধন 

নেত্রকোণা প্রতিনিধি:

তৃণমূলের স্বাস্থ্য সেবা নিশ্চিতে সারাদেশে অসংখ্য কমিউনিটি ক্লিনিক স্থাপন করা হয়েছে। এই ধারাবাহিকতায় নেত্রকোণা জেলার ৮৬টি ইউনিয়নেই রয়েছে কমিউনিটি ক্লিনিক। কিন্তু জনবল সংকটসহ নানা জটিলতায় এরমধ্যেই বেশকিছু ক্লিনিক একেবারে বন্ধ হয়ে গেছে।  

এই অবস্থায় নেত্রকোণা সদর উপজেলার মেদনী ইউনিয়নের সন্তান রাজশাহী অঞ্চলের নৌ পুলিশ সুপার মোহাম্মদ রুহুল কবির খানের দানকৃত জায়গায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অর্থায়নে নবনির্মিত একটি কমিউনিটি ক্লিনিক স্থাপন করা হচ্ছে।


এ উপলক্ষে বৃহস্পতিবার বিকেল পাঁচ টায় সদর উপজেলার টেংগা গ্রামবাসীর উদ্যোগে "মোহাম্মদ রুহুল কবির খান ক্লিনিক প্রাঙ্গণে" এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন জেলা সিভিল সার্জন ডাক্তার সেলিম মিঞা। প্রধান অতিথি হিসেবে ক্লিনিকটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু।

এ সময় সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট অসিত সরকার সজল, জেলা পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মানিক, জেলা প্রেসক্লাবের সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক হাবিবুর রহমান, মেদনী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান খাজাসহ  অনেকেই।

এর আগে জাতীয় সঙ্গীত পরিবেশনার মধ্য দিয়ে পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে নবনির্মিত কমিউনিটি ক্লিনিকটির শুভ উদ্বোধন শেষে অতিথিদের সাথে নিয়ে ফলক উন্মোচন করেন প্রধান অতিথি।  

এ সময় প্রধান অতিথি প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু বলেন, সরকার দেশের সার্বিক উন্নয়নে সকল ক্ষেত্রেই উন্নয়ন করে যাচ্ছে। বর্তমান সরকার উন্নয়নের সরকার। আর তাই এই সরকারকে আগামী নির্বাচনেও ক্ষমতায় আনতে নৌকা প্রতীকে ভোট দেয়ার অনুরোধ জানান তিনি।  

news24bd.tv/কেআই