পাকিস্তানকে হারিয়ে যা বললেন রোহিত-ধাওয়ান

রোহিত-ধাওয়ান।

পাকিস্তানকে হারিয়ে যা বললেন রোহিত-ধাওয়ান

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

এশিয়া কাপে পাকিস্তানকে পাত্তাই দিচ্ছে না ভারত। তার প্রমাণ প্রথম ম্যাচের পর দ্বিতীয় ম্যাচের ফলাফল।  ২৩৮ রানের মতো লক্ষ্যকেও মামুলি বানিয়ে দিয়েছে ধাওয়ান-রোহিত জুুটি। ৬৩ বল হাতে রেখে পেয়েছে ৯ উইকেটের অনায়াস জয়।

এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচেও শোয়েব মালিকদের দেওয়া ২৩৮ রানের টার্গেটে খেলতে নেমে উদ্বোধনী জুটিতেই ২১০ রান তুলেন রোহিত শর্মা ও শেখর ধাওয়ান। শেষ পর্যন্ত ৩৯.৩ ওভারে ৯ উইকেট হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় ধোনিরা।

ম্যাচের পরে এ ব্যাপারে যুজবেন্দ্র চহাল বলেন, উল্টো দিকে কারা, তা নিয়ে আমরা ভাবি না। সে পাকিস্তান হতে পারে, ইংল্যান্ড হতে পারে, দক্ষিণ আফ্রিকা হতে পারে।

আমাদের কাজটা হল মাঠে গিয়ে নিজেদের সেরাটা দেওয়া। তারপর ফলটা যা হওয়ার তাই হবে।

টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা বলেন, আমরা নিজেদের বলেছিলাম, আগের ম্যাচে কী হয়েছে, তা ভুলে যাও। এটা নতুন লড়াই। আমাদের আবার সেরাটা দিতে হবে। সেটাই করেছে ছেলেরা।

বুমরাহকে নিয়েও আলাদা করে বলেছেন রোহিত। টিম ইন্ডিয়ার অধিনায়কের মন্তব্য, বুমরাহ এখন বোলার হিসেবে অনেক পরিণত হয়েছে। অনেক ম্যাচ খেলা হয়ে গেছে ওর। বুমরাহ নিজের বোলিং সম্পর্কে পুরোপুরি সতর্ক। ও জানে কোথায়, কোন জায়গায় ফিল্ডার রাখতে হবে।

ম্যাচের সেরা শিখর ধাওয়ান বলেছেন, আমি এখন ভালো ছন্দে আছি। এই ফর্মটা ধরে রাখতে চাই। পাকিস্তানের বোলিং আক্রমণ খুব ভালো। তাই ওপেনার হিসেবে চেয়েছিলাম, শেষ পর্যন্ত থেকে ম্যাচটা বের করতে। ওপেনারদের কাজই হলো, নতুন বল সামলে দেওয়া।

রোহিতের ইনিংস নিয়ে ধাওয়ান বলেছেন, দুর্দান্ত একটা ইনিংস খেলল রোহিত। একবার জমে গেলে ও বড় রান না করে মাঠ ছাড়ে না। এটা খুব ভালো ব্যাপার যে, আমরা দুজনেই নিজেদের উইকেটে থাকার গুরুত্বটা বুঝি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর