পিকেএসএফে চাকরি, বেতন ১ লাখ ৩৯ হাজার 

প্রতীকী ছবি

পিকেএসএফে চাকরি, বেতন ১ লাখ ৩৯ হাজার 

অনলাইন ডেস্ক

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)। সংস্থাটি মহাব্যবস্থাপক পদে কর্মকর্তা নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: মহাব্যবস্থাপক

পদসংখ্যা: ১

যোগ্যতা: কমপক্ষে তিনটি প্রথম বিভাগ/শ্রেণি/সমমানের সিজিপিএসহ স্বীকৃত কৃষি বিশ্ববিদ্যালয় থেকে কৃষি বিষয়ে স্নাতক (সম্মান) এবং কৃষিতত্ত্ব/কৌলিতত্ত্ব ও উদ্ভিদ প্রজনন বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

শিক্ষাজীবনের কোনো পর্যায়েই তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য হবে না। দেশ/বিদেশের স্বনামধন্য স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেওয়া হবে।

অভিজ্ঞতা: কৃষিবিষয়ক শিক্ষা/গবেষণাপ্রতিষ্ঠানে কৃষিতত্ত্ব/কৌলিতত্ত্ব ও উদ্ভিদ প্রজনন বিষয়ে অবশ্যই কমপক্ষে ২৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কৃষিশিক্ষা ও গবেষণাসংক্রান্ত বিভিন্ন দেশীয় ও আন্তর্জাতিক প্রতিষ্ঠানসহ সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের বিভিন্ন দপ্তর ও অধিদপ্তরের সঙ্গে নিবিড় সমন্বয় করে প্রয়োজনীয় সেবাপ্রাপ্তির ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের দক্ষতা/অভিজ্ঞতা থাকতে হবে।

কৃষিবিষয়ক বিভিন্ন কারিগরি প্রকাশনা প্রণয়নে বিশেষজ্ঞ হিসেবে দায়িত্ব পালনের অভিজ্ঞতা এবং কৃষি বিষয়ে আন্তর্জাতিকভাবে স্বীকৃত পিয়ারড রিভিউড জার্নালে কমপক্ষে ১৫টি মৌলিক প্রকাশনা থাকতে হবে।

বয়সসীমা: সর্বনিম্ন ৫৪ বছর থেকে সর্বোচ্চ ৫৮ বছর।

বেতন: মাসিক মূল বেতন ১,৩৯,০০০ টাকা।

সুযোগ-সুবিধা: মূল বেতনের পাশাপাশি মূল বেতনের ৬০% বাড়িভাড়া ভাতা, চিকিৎসা ভাতা ও সুবিধা, ভবিষ্য-তহবিল, আনুতোষিক, উৎসব ভাতা, গোষ্ঠী বিমা, দেশে শিক্ষারত সন্তানের শিক্ষা ভাতা, আপ্যায়ন ভাতা, গৃহনির্মাণ ঋণ, গাড়ি ক্রয় ঋণ, গাড়ি পরিচালন ও রক্ষণাবেক্ষণ ভাতা, অর্জিত ছুটি নগদায়নসহ বিধিমালা মোতাবেক অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জেনে অনলাইনে আবেদন করতে হবে।  

আবেদনের শেষ সময়: ১৩ মে ২০২৩।