টেক্সাসে তুচ্ছ ঘটনায় শিশুসহ ৫ প্রতিবেশিকে গুলি করে হত্যা

সংগৃহীত ছবি

টেক্সাসে তুচ্ছ ঘটনায় শিশুসহ ৫ প্রতিবেশিকে গুলি করে হত্যা

অনলাইন ডেস্ক

বাড়ির আঙ্গিনায় বন্দুক নিয়ে গুলির অনুশিলন করছিলেন টেক্সাসের এক ব্যক্তি। গুলির শব্দে ঘুমাতে পারছিলেন না প্রতিবেশির শিশু সন্তান। তাই শব্দ না করতে অনুরোধ জানান তারা। এতে রেগে গিয়ে প্রতিবেশির ৮ বছরের সন্তানসহ ৫ জনকে গুলি করেছেন ওই ব্যক্তি।

স্থানীয় পুলিশের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে সিএনএন।  

পুলিশ জানায়, অভিযুক্ত ব্যক্তি ৩৮ বছর বয়সী ফ্রান্সিস্কো ওরোপেজা বাড়ির আঙ্গিনায় রাইফেল দিয়ে গুলি করছিলেন। শব্দ নিয়ে প্রতিবেশির সনবগে বিবাদের এক পর্যায়ে ৫ জনকে গুলি করে হত্যা করেন তিনি।  

শুক্রবার রাত ৮টায় নিহতদের মরদেহ উদ্ধার করে।

সান জাকিন্টো কাউন্টি শেরিফ গ্রেগ ক্যাপার্স বলেন, ভুক্তভোগীরা প্রতিবেশীর বাড়ির সীমানার কাছে গিয়ে তাকে বলেন আমাদের ছোট দুই সন্তানের ঘুমাতে সমস্যা হচ্ছে। এ সময় গুলি করা বন্ধ করতে অনুরোধ জানান তারা।  

জবাবে অভিযুক্ত বলেন, আমার আঙ্গিনায় আমার যা ইচ্ছা তাই করবো। অভিযুক্ত মদ্যপ অবস্থায় ছিলেন বলেও জানান শেরিফ ক্যাপার্স। পুরো বিষয়টি বাড়ির সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে।  

ভুক্তভোগীদের ঘরের ভেতরে ঢুকেও গুলি চালান অভিযুক্ত ফ্রান্সিস্কো। ক্যাপার্স জানান, ঘরের ভেতরে দুই নারীর মরদেহ পাওয়া গেছে। তারা দুই শিশুকে বাঁচানোর চেষ্টা করছিলেন। সবাইকে খুব কাছে থেকে মাথায় গুলি করা হয়েছে। এ ঘটনার সময় ওই বাড়িতে ১০ জন সদস্য ছিল বলে জানা গেছে।  

তবে পুলিশ অভিযুক্ত ফ্রান্সিস্কো ওরোপেজাকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।  সে এখনো পলাতক রয়েছে।  তার মোবাইল ফোন ট্রাক করে সেটি পরিত্যাক্ত অবস্থায় পেয়েছে পুলিশ। এফবিআই তাকে সকলের জন্য হুমকি উল্লেখ করে বলছে, ফ্রান্সিস্কো সশস্র এবং বিপদজনক।  

news24bd/ARH