ডাকাত দেখে চিৎকার দিল গৃহবধূ, অতঃপর

হাসপাতালে চিকিৎসাধীন গৃহবধূ পিংকি আক্তার

ডাকাত দেখে চিৎকার দিল গৃহবধূ, অতঃপর

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

হবিগঞ্জে আবারও ডাকাত আতঙ্ক দেখা দিয়েছে। প্রায় প্রতি রাতেই মহাসড়ক ও বাসা-বাড়িতে হানা দিচ্ছে ডাকাত দল। সড়কে ব্যারিকেড দিয়ে বা গাছ ফেলে যানবাহন আটকে ডাকাতির পাশাপাশি অভিনব পন্থায় বাসা-বাড়িতে চলছেও এ ডাকাতির ঘটনা।

গত রাতে জেলা শহরে এক প্রবাসীর বাসায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে স্বর্ণালঙ্কারসহ নগদ টাকা লুট করে নিয়ে গেছে ডাকাতরা। আহত অবস্থায় প্রবাসীর স্ত্রী পিংকি আক্তারকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানায়, শহরের নিউ মুসলিম কোয়ার্টার এলাকার বাসিন্দা আয়ারল্যান্ড প্রবাসী আশরাফুজ্জামান ফাহিমের তিনতলা ভবনের দোতলায় তার স্ত্রী, মা এবং এক বোন বসবাস করেন।

আজ রাত আড়াইটার দিকে একদল ডাকাত ঘরের জানালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে।

এ সময় ঘরের নারীরা চিৎকার দেয়ার চেষ্টা করলে ডাকাতদল পিংকিকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে তার হাতের আঙুলের রগ কেটে যায়।  

পরে ডাকাতরা স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। ডাকাতদল চলে গেলে আহত পিংকিকে উদ্ধার করে প্রথমে আধুনিক সদর হাসপাতালে ও পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পরিবারের সদস্যরা জানান, ডাকাতরা ঘরে থাকা নগদ ৩ লাখ টাকা এবং ১৫ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে। তাদের পুত্রবধূকে কুপিয়ে আহত করেছে।

বিষয়টি নিশ্চিত করে সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুর রহমান বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এটি ডাকাতি নয়, পরিকল্পিত চুরির ঘটনা। এর সঙ্গে জড়িতদের খোঁজা হচ্ছে। ’


অরিন▐ NEWS24