জাতীয় সংসদ নির্বাচন নিয়ে যা বললেন রাষ্ট্রপতি

জনতার উদ্দেশ্যে বক্তব্য রাখছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ

জাতীয় সংসদ নির্বাচন নিয়ে যা বললেন রাষ্ট্রপতি

টিটু দাস ○ কিশোরগঞ্জ প্রতিনিধি

সকল রাজনৈতিক দলকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। বলেছেন, ‘সকল রাজনৈতিক দলকে সাধারণ মানুষের সাথে মিশতে হবে, সবার পাশে থাকতে হবে। আশা করি, প্রত্যেক রাজনৈতিক দল যোগ্য ও সৎ প্রার্থীকে মনোনয়ন দিয়ে নির্বাচনে অংশ নেবে।

আজ (২৫ সেপ্টেম্বর, মঙ্গলবার) বিকেলে কিশোরগঞ্জের ইটনা উপজেলায় তার নামে প্রতিষ্ঠিত সরকারি কলেজ মাঠে দ্বিতীয় বারের মতো রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় গণসংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন মো. আবদুল হামিদ।

এলাকাবাসীর উদ্দেশ্যে রাষ্ট্রপতি বলেন, ‘আমি আপনাদের সাথে দেখা করার জন্য এসেছি। আপনারা আমাকে ভালবাসেন, আমিও আপনাদেরকে ভালবাসি। ’

গণসংবর্ধনায় আসন্ন জাতীয় নির্বাচন নিয়ে তিনি বলেন, ‘আপনারা যাচাই করবেন, কাকে ভোট দিলে আপনাদের এলাকার উন্নয়ন হবে। কাকে ভোট দিলে দেশ এগিয়ে যাবে, দেশের উন্নয়ন হবে।

’ 

রাষ্ট্রপতি জনগণের উদ্দেশ্যে আরও বলেন, ‘স্বাধীনতার পর আপনারা অনেক সরকার দেখেছেন। এর মধ্যে কে আপনাদের উন্নয়ন করেছে, তা আপনারাই ভালো জানেন। যারা উন্নয়ন করেছে, তাদেরকে নির্বাচিত করা উচিত। আমি চাই সামনে এমন সরকার আসুক, যে সরকার দেশকে এগিয়ে নিয়ে যাবে। ’ 

ইটনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও রাষ্ট্রপতির পুত্র রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য দিলারা বেগম আছমা প্রমুখ।

এর আগে রাষ্ট্রপতি ইটনা উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেন।




টিটু▐ অরিন▐ NEWS24 

সম্পর্কিত খবর