বসুন্ধরা কিংসের মাঠে বাংলাদেশের সাফের প্রস্তুতি

সংগৃহীত ছবি

বসুন্ধরা কিংসের মাঠে বাংলাদেশের সাফের প্রস্তুতি

অনলাইন ডেস্ক

সিশেলশের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলার আগে সৌদি আরবে ক্যাম্প করেছিল বাংলাদেশ ফুটবল দল। সামনেই সাফ চ্যাম্পিয়নশিপ। এই টুর্নামেন্টের আগে এবারও বিদেশে ক্যাম্প করার কথা ছিল ফুটবল দলের। তবে সেই ক্যাম্প আর হচ্ছে না।

সাফের আগে কম্বোডিয়ার বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ।

আগামী ২১ জুন ভারতের বেঙ্গালুরুতে শুরু হবে সাফ চ্যাম্পিয়নশিপ। তার আগে ১৫ জুন কম্বোডিয়ার মাটিতে তাদের বিপক্ষে একটি প্রীতি খেলবে জামাল ভূঁইয়ারা। সেই ম্যাচ খেলতে যাওয়ার আগে সাফের প্রস্তুতি ক্যাম্প হবে বাংলাদেশে।

বসুন্ধরা কিংসের মাঠ কিংস অ্যারেনায় খেলবে জাতীয় দল।

শোনা গিয়েছিল সাফের আগে আবারও সৌদি আরব যাবেন কাবরেরার শিষ্যরা।  তবে ফেডারেশনের এই মুহূর্তে ভিন্ন চিন্তা করছে। গতকাল জাতীয় দল কমিটির সভা শেষে বাফুফে সহসভাপতি কাজী নাবিল আহমেদ যেমন বলেছেন, ‘প্রতিবেশী দেশে যেহেতু খেলা, কন্ডিশন বিবেচনায় দেশেই তাই প্রস্তুতি নেব আমরা। তা ছাড়া কম্বোডিয়ায় যেহেতু প্রস্তুতি ম্যাচ খেলব, অন্য কোথাও প্রস্তুতি ক্যাম্প করলে আমাদের যাতায়াতেই আবার অনেক সময় চলে যেতে পারে। ’

দেশে সে ক্ষেত্রে বসুন্ধরা কিংস অ্যারেনাকেই অনুশীলন ভেন্যু হিসেবে চূড়ান্ত করেছেন তারা। ক্যাম্প শুরু হবে আগামী ৪ জুন থেকে।  ফুটবলারদের থাকার জন্য কিংস অ্যারেনায় কাছাকাছি একটি হোটেল দেখা হচ্ছে। ক্যাম্পে ডাকা হবে আনুমানিক ৩৫ জন ফুটবলারকে।

news24bd.tv/SHS