ছাত্রীকে ধর্ষণের অভিযোগে কারাগারে কলেজ শিক্ষক

ছাত্রীকে ধর্ষণের অভিযোগে কারাগারে কলেজ শিক্ষক

গোপালগঞ্জ প্রতিনিধি

ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার গোপালগঞ্জের সরকারি বঙ্গবন্ধু কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক গোলাম মোস্তফাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (৯ মে) সকালে ওই শিক্ষককে সদর আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অনুশ্রী রায়ের আদালতে হাজির করা হয়। পরে আদালতের বিচারক তাকে জেলহাজতে প্রেরণ করেন।

এর আগে সোমবার রাতে একই কলেজের অনার্স প্রথম বর্ষের এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়।

পরদিন সকালে আদালতে হাজির করলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

মামলার সূত্রে জানা গেছে, গত রোববার (৭ মে) দুপুরের দিকে ওই ছাত্রীকে বাসায় ডেকে নিয়ে ধর্ষণ করেন শিক্ষক। পরদিন সোমবার (৮ মে) ভুক্তভোগীর মা ওই শিক্ষক গোলাম মোস্তফাকে অভিযুক্ত করে গোপালগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন।

মামলার বিষয়ে গোপালগঞ্জ সদর থানার ওসি জাবেদ মাসুদ জানান, ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে।

এরই পরিপ্রেক্ষিতে ওই শিক্ষককে পুলিশ গ্রেপ্তার করে। ইতোপূর্বে ওই শিক্ষকের বিরুদ্ধে নারীঘটিত নানা অভিযোগ থাকলেও ভয়ে কেউ থানায় অভিযোগ করেননি। ওই শিক্ষকের বাড়ি গোপালগঞ্জ পৌরসভার শান্তিবাগ এলাকায়।

গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ মো. অহিদ আলম লস্কর গণমাধ্যমে জানান, বিষয়টি নিয়ে সরকারি কলেজের দায়িত্বরত মহাপরিচালকের সঙ্গে কথা হয়েছে। আশা করছি, দ্রুত তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযোগ করে তিনি আরও জানান, এর আগে একাধিকবার তিনিসহ তার সিনিয়র শিক্ষকরা তাকে নানাভাবে এসব কাজ থেকে বিরত থাকার অনুরোধ করেছেন। কিন্তু ওই শিক্ষক নিজেকে বদলাতে পারেননি। তার নামে এসব নানা অভিযোগ আমরা পেলেও সঠিক প্রমাণ না মেলায় ব্যবস্থা গ্রহণ সম্ভব হয়নি। আমরা তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

news24bd.tv/FA