যশোরে অ্যাসিড পুশ করে স্বামীকে হত্যা, স্ত্রী ও পরকীয়া প্রেমিক আটক

যশোরে অ্যাসিড পুশ করে স্বামীকে হত্যা, স্ত্রী ও পরকীয়া প্রেমিক আটক

যশোর প্রতিনিধি

যশোরে পরকীয়ার জের ধরে ঘুমের ওষুধ খাইয়ে ও অ্যাসিড পুশ করে স্বামীকে হত্যার অভিযোগে শেফালি বেগম ও তার পরকীয়া প্রেমিক রবিউলকে আটক করেছে পুলিশ। নিহত জহির হাসান (৩৮) যশোর শহরের হুশতলার মৃত হোসেন আলীর ছেলে।  

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমারন জানান, মঙ্গলবার বিকেল থেকে রাত পর্যন্ত ভিন্ন কৌশলে স্বামীকে হত্যা করেছেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন শেফালি। বেসরকারি হাসপাতাল মাতৃসেবার আয়া শেফালির সাথে শহরের শংকরপুরের রবিউল সরদার নামে এক যুবকের পরকীয়া সম্পর্ক।

এ নিয়ে আগের দিন স্বামী জহিরের সাথে তার গোলযোগ হয়।

পুলিশ সুপার জানান, পরদিন দুপুরে প্রথমে স্বামীর খাবারের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে দেন তিনি। ওষুধের প্রভাবে ঘুমিয়ে পড়ার পর ওই দিন সন্ধ্যার দিকে তার শরীরে ভিজিয়ে রাখা মোবাইল ফোনের ব্যাটারি থেকে নিঃসৃত অ্যাসিড সিরিঞ্জের মাধ্যমে পুশ করেন শেফালি। এ অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় শেফালিকে হেফাজতে নেয়া হয়েছে।

এদিকে শেফালির পরকীয়া প্রেমিক রবিউল সরদারকে শহরের গোলপাতা মসজিদ এলাকার বাড়ি থেকে আটক করেছে র‍্যাব-৬ যশোরের সদস্যরা। র‍্যাব-৬ এর অধিনায়ক লে. কমান্ডার এম. নাজিউর রহমান জানান, ঘটনা জানার পর অভিযান চালিয়ে রবিউলকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার সাথে সংশ্লিষ্টতা শিকার করেছে রবিউল। এক বছর ধরে তাদের প্রেমের সম্পর্ক চলে আসছিলো। আটক রবিউলকে কোতোয়ালী মডেল থানায় সোপর্দ করা হবে বলে জানান তিনি।

news24bd.tv/FA