রোসার সঙ্গে ‘লিভ টুগেদার’ করতেন সাইফ!

সাইফ ও রোসা

রোসার সঙ্গে ‘লিভ টুগেদার’ করতেন সাইফ!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

অমৃতা সিংকে ১৯৯১ সালে বিয়ে করেছিলেন বলিউড অভিনেতা সাইফ আলি খান। অমৃতা ছিলেন সাইফের চেয়ে বয়সে ১০ বছরের বড়। তারপরও দীর্ঘ ১৩ বছর এক সঙ্গে ছিলেন তারা।  

২০০৪ সালে বিচ্ছেদ হয়ে যায় দু’জনের।

আর তারও ৮ বছর পরে কারিনা কাপুরকে বিয়ে করেন সাইফ। কিন্তু মাঝের এই বড় সময়টাতে আরেক জনের প্রেমেও পড়েছিলেন সাইফ। তিনি মডেল রোসা ক্যাটালানো। সেই রোসা সম্পর্কে কিছু তথ্য জেনে নেওয়া যাক।

ইতালিতে জন্ম রোসার। বেড়ে ওঠা সুইজারল্যান্ডে। কেনিয়াতে সাইফের সঙ্গে প্রথম দেখা হয়েছিল এই মডেলের। সেখান থেকেই দু’জনের প্রেম। বলিউডের পার্টি হোক বা যে কোনো বিশেষ অনুষ্ঠান, সাইফের সর্বক্ষণের সঙ্গী হয়ে উঠেছিলেন রোসা।

তখন বলিটাউনে কান পাতলেই শোনা যেত, রোসা আর সাইফ সেই সময়ে লিভ ইনও করতে শুরু করেছিলেন। কিন্তু বেশি দিন টেকেনি দু’জনের সম্পর্ক।

রোসার সঙ্গে সম্পর্ক নিয়ে সংবাদ মাধ্যমের কাছে মুখও খুলেছিলেন সাইফ। সে সময়ে তিনি যে পুরোপুরি রোসার প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন, সে কথা অকপটে স্বীকার করেন নবাব-পুত্র।  

তবে নিজের বিয়ের প্রসঙ্গ রোসার কাছে গোপন রেখেছিলেন সাইফ। আর সেই কথাটি রোসাই সংবাদ মাধ্যমের কাছ থেকে জানিয়েছিলেন। ভারতে আসার পরেই সাইফের বিয়ে, ছেলে-মেয়েদের সম্পর্কে জানতে পারেন রোসা।

যদিও পরবর্তীকালে সাইফের ছেলে আর মেয়ের সঙ্গে খুব ভাল সম্পর্ক গড়ে ওঠে রোসার। রোসার সঙ্গে ব্রেক আপের পর কিছুটা ভেঙে পড়েছিলেন সাইফ-সন্তান সারা আর ইব্রাহিম।

এক পর্যায়ে সাইফের নামে অভিযোগও করেছিলেন রোসা। রোসার ভাষ্য, ‘একটা সময়ে আমাকে খুবই আর্থিক অনটনের মধ্যে দিয়ে কাটাতে হয়েছিল। সে সময় সাইফের কাছ থেকে কোনো সাহায্য পাইনি। ’
 

সূত্র: ফিল্মি বিট

অরিন▐ NEWS24 

সম্পর্কিত খবর