‘দিদি’র বাড়িতে ‘ভাইজান’

সংগৃহীত ছবি

‘দিদি’র বাড়িতে ‘ভাইজান’

অনলাইন ডেস্ক

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেমন ‘দিদি’ সম্বোধনে ব্যাপক সমাদৃত তেমনি বলিউড সুপারস্টার সালমান খান ভক্তদের ‘ভাইজান’ ডাকেই বেশি পরিচিত। শনিবার কলকাতায় ‘দিদি’র বাড়িতে হাজির হয়েছিলেন ‘ভাইজান’।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, এদিন ঠিক বিকেল ৪টা নাগাদ মমতা বন্দ্যোপাধ্যায়ের কালীঘাটের বাড়িতে পৌঁছান সালমান। কালো রঙের বিলাসবহুল গাড়ি থেকে নেমেই হাত জোর করে মমতার এগিয়ে যান অভিযান।

সুপারস্টারকে অভ্যর্থনা জানাতে তখন বাড়ির দরজার সামনেই দাঁড়িয়েছিলেন মুখ্যমন্ত্রী।

সালমানের সঙ্গে আলাপচারিতার ভিডিও নিজেই ফেসবুকে পোস্ট করেছেন মুখ্যমন্ত্রী। লিখেছেন, ‘স্বনামধন্য অভিনেতা সালমান খানের সঙ্গে আলাপকালে। ’

ভিডিওতে দেখা যাচ্ছে, মুখ্যমন্ত্রীর দিকে হাত জোর করে এগিয়ে যাচ্ছেন সালমান।

তাকে উত্তরীয় পরিয়ে সংবর্ধনা জানান মমতা বন্দ্যোপাধ্যায়। সালমানের পাশে দেখা যায় নিরাপত্তারক্ষী শেরা সহ অন্যান্যদের।

মুখ্যমন্ত্রীর কথাতে সামনে ভিড় করে থাকা সাংবাদিকদের উদ্দেশ্যে হাত নাড়েন সালমান। চিত্র সাংবাদিকদের উদ্দেশ্যে পোজ দেন, তারপর মুখ্যমন্ত্রীর সঙ্গেই তার বাড়িয়ে ঢুকে পড়েন অভিনেতা।

এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি থেকেই সালমান সোজা পৌঁছে যাবেন ইস্টবেঙ্গল মাঠে। সেখানেই আছে দাবাং তারকার শো। জানা যাচ্ছে, এদিন ইস্টবেঙ্গল ক্লাবের তরফেও ভাইজানকে সংবর্ধনা দেয়া হবে। তাকে ক্লাবের লাইফটাইম মেম্বারশিপও দেয়া হবে বলে খবর।

এদিকে সালমানের কলকাতা সফর ঘিরে কঠোর নিরাপত্তা নেয়া হয়েছে। ইস্টবেঙ্গল মাঠও নিরাপত্তার চাদরে মু়ড়ে ফেলা হয়েছে। প্রায় ৩ হাজার পুলিশ কর্মী মোতায়েন রয়েছে সেখানে।

দীর্ঘদিন ধরেই লাগাতার প্রাণনাশের হুমকি পাচ্ছেন সাল্মান। আর সেকারণেই কলকাতা সফরে আসতেও বেশকিছুটা দেরি করেছেন তিনি। তবে তার নিরাপত্তার কথা মাথায় রেখে এখন কঠোর বিধিনিষেধ মেনে চলছে পুলিশ-প্রশাসন।

news24bd.tv/আলী