ইভ্যালির রাসেলের জামিন আদেশ পেছালো

সংগৃহীত ছবি

ইভ্যালির রাসেলের জামিন আদেশ পেছালো

নিজস্ব প্রতিবেদক

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেলের জামিন বিষয়ে আদেশ এক সপ্তাহ পিছিয়েছেন হাইকোর্ট। এসময়ের মধ্যে নিম্ন আদালতে বাদির সঙ্গে আসামির সমঝোতার একটি কপি সাপ্লিমেন্টারি দিয়ে আসতে বলেছেন আদালত।

সোমবার (১৫ মে) হাইকোর্টের বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. আমিনুল ইসলামের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন। রাজধানীর বাড্ডা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে এ মামলাটি করা হয়।

 

রাসেলের আইনজীবী ব্যারিস্টার মো. আনোয়ার হোসেন জানান, আদালতের আদেশের পর তারা হাইকোর্টের জামিন আবেদনেও বিষয়টি যুক্ত করেছেন। তখন আদালত বিষয়টি এফিডেফিট (হলফনামা) আকারে দিতে বলেন। এরপর আদেশটি ১ সপ্তাহের জন্য মুলতবী করেন।

আদালতে আজ জামিন আবেদনের পক্ষে শুনানিতে ছিলেন অ্যাডভোকেট মো. আহসানুল করীম।

সঙ্গে ছিলেন অ্যাডভোকেট তানভীর আহমেদ খান ও ব্যারিস্টার মো. আনোয়ার হোসেন। আর রাষ্ট্রপক্ষের শুনানিতে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. সারোয়ার হোসেন বাপ্পী।

গত ১৪ মে এ মামলায় মোহাম্মদ রাসেলের জামিন আবেদনের শুনানি শেষ হয়। আদেশের জন্য আজ সোমবার (১৫ মে) দিন ধার্য করেন হাইকোর্ট। তারই ধারাবাহিকতায় এই আদেশ দিলেন আজ।

উল্লেখ্য, ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর ইভ্যালির গ্রাহক মোহাম্মদ আলমগীর হোসেন বাদি হয়ে বাড্ডা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে এ মামলা দায়ের করেন। মামলায় রাসেল-নাসরিন দম্পতিসহ অজ্ঞাত ১৫-২০ জনকে আসামি করা হয়।

news24bd.tv/FA