জনগণের উদ্দেশ্যে বিশেষ বার্তা দিলেন ইমরান খান

জনগণের উদ্দেশ্যে বিশেষ বার্তা দিলেন ইমরান খান

অনলাইন ডেস্ক

ভয়াবহ রাজনৈতিক অস্থিরতার মধ্যে রয়েছে পাকিস্তান। বর্তমানে দেশটির সেনাবাহিনীর বিরুদ্ধে অবস্থান নিয়েছেন সাধারণ জনগণ। এমন অবস্থায় দেশটিতে বিরাজ করছে ব্যাপক অস্থিরতা।

পাকিস্তানের জনগণের উদ্দেশ্যে বিশেষ বার্তা দিয়েছেন সাবেক প্রধানমন্ত্রী এবং পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান।

জনগণের উদ্দেশ্যে তিনি বলেছেন, আমি আমার শেষ  রক্ত বিন্দু পর্যন্ত আজাদির জন্য লড়াই করব। আমার কাছে দুষ্টের শাসনের দাসত্বের চেয়ে মৃত্যু শ্রেয়।  

এক টুইট বার্তায় ইমরান খান বলেন, আমরা লা ইলাহা ইল্লাললাহুর প্রতিজ্ঞা করেছি যার অর্থ-  এক আল্লাহ ছাড়া অন্য কারো কাছে মাথা নত করব না, এটা আমাদের স্মরণে রাখতে হবে। আমরা যদি এই ভয়ের সংস্কৃতি মেনে নেই, তাহলে আমাদের ভবিষ্যৎ প্রজন্মের জন্য অপমান ও বিভাজনের কারণ হবে।

পিটিআই প্রধান আরো বলেন, যে দেশে অন্যায় ও জংলি আইন বিরাজ করে, সেসব দেশ বেশি দিন টেকে  না।  


বিগত কয়েক মাস ধরে পাকিস্তান পিটিআই নেতা ইমরান সেনাবাহিনীর বিরুদ্ধে সোচ্চার। গত বছর লংমার্চের সময় তার ওপর হামলায় পাকিস্তানি সেনা কর্মকর্তারা জড়িত ছিলেন এমন অভিযোগ তোলার কয়েক ঘণ্টার মধ্যে গত মঙ্গলবার তাকে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, ইমরান খানকে গ্রেফতারের পর দেশজুড়ে মারাত্মক সহিংসতা ছড়িয়ে পড়ে। ১১ মে পাকিস্তানের সুপ্রিম কোর্ট আল-কাদির ট্রাস্ট মামলায় ইমরান খানের গ্রেফতার ‘বেআইনি’ ঘোষণা করেন। গত শুক্রবার ওই মামলায় ইসলামাবাদ হাইকোর্ট তাকে দুই সপ্তাহের জামিন দেন।

সূত্র: ডন

news24bd.tv/আলী