ঘোষণা ছাড়াই রামপুরা-বনশ্রীতে গ্যাস বন্ধ, সীমাহীন দুর্ভোগ

ঘোষণা ছাড়াই রামপুরা-বনশ্রীতে গ্যাস বন্ধ, সীমাহীন দুর্ভোগ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

কোন ঘোষণা ছাড়াই রাজধানীর রামপুরা-বনশ্রী আবাসিক এলাকায় গভীর রাত থেকে বাসা বাড়ি ও শিল্প প্রতিষ্ঠানে গ্যাসের সরবরাহ বন্ধ রয়েছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত সোমবার বেলা সাড়ে ১১টা পর্যন্তও এসব এলাকায় গ্যাস ছিল না। এতে চরম দুর্ভোগে পড়েছে সাধারণ মানুষ।

গ্যাস না থাকায় জ্বলেনি চুলা।

নাস্তা না করেই কর্মস্থলের দিকে ছুটতে হয়েছে অনেককে। যার বাসায় সিলিন্ডার গ্যাস আছে তারা এ থেকে রেহাই পেলেও অধিকাংশ মানুষই চরম দুর্ভোগে পড়েছে। দোকান থেকে আনা পাউরুটি-কলা খাইয়েই বাচ্চাকে পাঠানো হয়েছে স্কুলে।

স্থানীয়রা জানান, পূর্ব ঘোষণা ছাড়া হঠাৎ গ্যাস বন্ধ হয়ে যাওয়াতে তারা ভোগান্তিতে পড়েছেন।

সকালে চুলা না জ্বলায় রান্না হয়নি অনেকের বাসাতেই। স্থানীয় হোটেলগুলোতে দেখা গেছে উপচেপড়া ভিড়। আর এই সুযোগে হোটেল মালিকরাও ইচ্ছামতো দাম হাঁকিয়ে বসছে। তারপরও মানুষ এক প্রকার বাধ্য হয়ে লাইনে দাঁড়িয়ে খাবার নিচ্ছে।

রফিকুল ইসলাম রনি নামের স্থানীয় এক বাসিন্দা ফেসবুকে লিখেছেন, গ্যাস সংকটের প্রভাবে মহল্লার দোকানীরাও পরটার দাম নিচ্ছেন ইচ্ছে মত। তবুও সান্ত্বনা সিরিয়ালে দাঁড়িয়ে সকালের নাস্তাটা করতে পারলাম।

এ প্রসঙ্গে তিতাস গ্যাস কল সেন্টারের কল এক্সিকিউটিভ প্রবীর দাস বলেন, রাত থেকে হঠাৎ করে রামপুরা-বনশ্রী এলাকায় গ্যাসের প্রবাহ বন্ধ রয়েছে। গ্যাস সরবরাহ স্বাভাবিক করতে ইঞ্জিনিয়াররা কাজ করছেন।

সম্পর্কিত খবর