জনগণকে নিয়ে রাজপথে ঝাঁপিয়ে পড়েছে বিএনপি: ফখরুল

জনগণকে নিয়ে রাজপথে ঝাঁপিয়ে পড়েছে বিএনপি: ফখরুল

অনলাইন ডেস্ক

দেশের মানুষ গ্যাস, বিদ্যুৎ, পানিসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে দিশেহারা বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বলেছেন, বিএনপি নেতাকর্মীরা এখন সাহসিকতার সাথে জনগণকে সাথে নিয়ে রাজপথের আন্দোলন-সংগ্রামে ঝাঁপিয়ে পড়েছে। অবৈধ আওয়ামী সরকারের পতন ছাড়া তারা ঘরে ফিরে যাবে না।

বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এসব কথা বলেন মির্জা ফখরুল।

নারয়াণগঞ্জসহ বিভিন্ন এলাকায় বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তার ও তাদের নামে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে এ বিবৃতি দেওয়া হয়।

তিনি বলেন, বিএনপি নেতাকর্মীদের অহেতুক হয়রানি করা সরকারের দৈনন্দিন কর্মসূচিতে পরিণত হয়েছে। সরকারের ইঙ্গিতে সংঘটিত এসব অমানবিক ও ন্যাক্কারজনক ঘটনার প্রতিবাদে রাজপথে আন্দোলন চলছে।

অসত্য ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান খোকা, ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক সহিদুল ইসলাম টিটু এবং নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জোবায়ের আলম জিকু সহ ৮ জন নেতাকর্মীর জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেন মির্জা ফখরুল।

বিএনপি মহাসচিব বলেন, দেশের মানুষ যখন গ্যাস, বিদ্যুৎ, পানিসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে দিশেহারা, তখন গণবিচ্ছিন্ন ফ্যাসিস্ট সরকার নির্বিচারে বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মী ও সাধারণ মানুষকে মামলা, হামলা, গ্রেপ্তার ও রিমান্ডে নিয়ে অমানুষিক নির্যাতন এবং কারান্তরীণ করা অব্যাহত রেখেছে। এসব ঘটনা আওয়ামী কর্তৃত্ববাদী সরকারের চলমান নির্যাতন-নিপীড়নেরই আরেকটি বহিঃপ্রকাশ।

news24bd.tv/তৌহিদ