পুলিশ পরিচয়ে ‘শারীরিক সম্পর্কের’ হাফ সেঞ্চুরি!

পুলিশ পরিচয়ে ‘শারীরিক সম্পর্কের’ হাফ সেঞ্চুরি!

অনলাইন ডেস্ক

রাজধানীর মিরপুরের পল্লবী এলাকা থেকে এক প্রতারককে আটক করেছে পল্লবী থানা-পুলিশ। যিনি ৫০ জন মেয়ের সঙ্গে সম্পর্ক স্থাপন করে প্রতারণা মূলকভাবে অর্থ আত্মসাৎ ও শারীরিক সম্পর্ক স্থাপন করেছে।

তার নাম মো. রাজ আল আবির (৩১)। আটক রাজ বিভিন্ন সময় পুলিশের পোশাক পরিহিত সিনিয়র অফিসারদের সঙ্গে নিজের ছবি এডিটিংয়ের মাধ্যমে প্রতারণা করে আসছিলেন।

এ ব্যাপারে কথা হলে বুধবার (১৭ মে) রাতে রাজধানীর পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম ওসি জানান, পুলিশ পরিচয় দিয়ে প্রায় ৫০ জন নারীর সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তোলার পর তাদের অর্থ হাতিয়ে নেন এই রাজ।

তিনি বলেন, রাজ সিনিয়র সহকারী পুলিশ কমিশনার পরিচয় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল দীর্ঘদিন যাবত। সে নিজেকে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার পরিচয় দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে বিভিন্ন মেয়েদের সঙ্গে সম্পর্ক গড়ে তোলে। সম্পর্কের এক পর্যায়ে তাদের কাছ থেকে আর্থিক সুবিধা নেয় ও শারীরিক সম্পর্ক স্থাপন করে।

তার মোবাইল পর্যালোচনায় দেখা যায় কম করে হলেও ৫০ জন মেয়ের সঙ্গে সম্পর্ক স্থাপন করে প্রতারণা মূলকভাবে অর্থ আত্মসাৎ ও শারীরিক সম্পর্ক স্থাপন করেছে।  

প্রতারক রাজের বিরুদ্ধে বিভিন্ন থানায় ধর্ষণসহ সরকারী কর্মকর্তার পরিচয় দিয়ে প্রতারণার একাধিক মামলা রয়েছে বলেও জানান ওসি পারভেজ। তিনি জানান, একজনের অভিযোগের ভিত্তিতে রাজের বিরুদ্ধে নতুন করে পল্লবী থানায় মামলা প্রক্রিয়াধীন। বিস্তারিত জানতে তদন্ত করা হচ্ছে।

news24bd.tv/তৌহিদ