পাবনা ছেড়েছেন রাষ্ট্রপতি

পাবনা ছেড়েছেন রাষ্ট্রপতি

নিজস্ব প্রতিবেদক

চারদিনের সফর শেষে বঙ্গভবনের উদ্দেশে পাবনা ছেড়েছের রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। বৃহস্পতিবার (১৮ মে) বেলা পৌনে ১২টার দিকে বঙ্গভবনের উদ্দেশে রওনা দেন রাষ্ট্রপতি।

এদিন পাবনার শহীদ অ্যাডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়াম থেকে হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশে রওনা হন তিনি। এর আগে সার্কিট হাউজে গার্ড অব অনার দেয়া হয় রাষ্ট্রপতিকে।

এসময় সংসদের ডেপুটি স্পিকার শামসুল হক টুকু, পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন এবং পাবনা পুলিশ সুপার আকবর আলী মুন্সীসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা তাকে বিদায় জানান।

গত সোমবার দুপুরে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে নিজ জেলা পাবনায় পৌঁছান রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। এরপর পাবনা সার্কিট হাউজে উপস্থিত হয়ে গার্ড অব অনার গ্রহণ করেন। দুপুর দেড়টায় জেলা পরিষদ বঙ্গবন্ধু চত্বরের নাম ফলক উদ্বোধন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতির পুষ্পস্তবক অর্পণ করেন।

পরে পাবনা সদর আরিফপুর কবরস্থানে বাবা-মায়ের কবরে পুষ্পস্তবক অর্পণ ও মোনাজাতে অংশ নেন।

দ্বিতীয়দিন মঙ্গলবার দুপুর ১২টার দিকে পাবনা প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন এবং বিকেলে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজ মাঠে নাগরিক সংবর্ধনায় অংশগ্রহণ করেন। সফরকালে কয়েকটি স্থান পরিদর্শন ও মতবিনিময় সভায় যোগ রাষ্ট্রপতি।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক