২৪ ঘণ্টার সময়সীমা শেষ, ইমরানের বাড়িতে যেকোনো সময় অভিযান

২৪ ঘণ্টার সময়সীমা শেষ, ইমরানের বাড়িতে যেকোনো সময় অভিযান

অনলাইন ডেস্ক

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের জামান পার্কের বাসভবনে ‌‘বড় অভিযান’ শুরু করতে পারে পুলিশ। পুলিশের দাবি, ইমরানের বাড়িতে কয়েকজন সন্ত্রাসী আশ্রয় নিয়েছে। এ সন্ত্রাসীদের ধরতেই কথিত অভিযান হবে। খবর জিও নিউজের।

পুলিশ জানায়, জামান পার্কের দিকে যাওয়ার সমস্ত রাস্তা অবরুদ্ধ করা হয়েছে এবং আইন প্রয়োগকারী বাহিনীর এলাকা ঘিরে রেখেছে।

বুধবার বাড়ির ভেতরে থাকা ‘সন্ত্রাসীদের’ তুলে দিতে ইমরানকে ২৪ ঘণ্টার সময়সীমা বেঁধে দেওয়া হয়। বৃহস্পতিবার দুপুর ২টায় এটি শেষ হয়।

সূত্র জানায়, সময়সীমা শেষ হওয়ার পর ‘গ্র্যান্ড অপারেশন’ শুরু হতে পারে।

পুলিশ জানিয়েছে, পাঞ্জাব পুলিশের মহাপরিদর্শক এবং ক্যাপিটাল সিটি পুলিশ অফিসার (সিসিপিও) আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনীকে সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন।

পাঞ্জাবের ভারপ্রাপ্ত তথ্যমন্ত্রী আমির মীর বুধবার রাতে বলেছেন, পিটিআই চেয়ারম্যান ইমরান খানকে গ্রেপ্তার করার বিষয়ে প্রাদেশিক সরকারের এখন পর্যন্ত কোনো পরিকল্পনা নেই।

জিও নিউজের অনুষ্ঠান ‘আজ শাহজেব খানজাদা কে সাথ’-কে একটি সাক্ষাত্কারে মন্ত্রী বলেন, ‘প্রথমে ২৪ ঘন্টার সময়সীমা শেষ হতে দিন তারপর সরকার তার পরিকল্পনা প্রকাশ করবে। ’

পিটিআই প্রধান গ্রেপ্তারের যে আশঙ্কা প্রকাশ করেছেন তার কয়েক ঘণ্টা পর মন্ত্রী এই মন্তব্য দিলেন।

এর আগে ইমরান এক টুইটে বলেন, ‘সম্ভবত পরবর্তী গ্রেপ্তারের আগে এটাই আমার শেষ টুইট। পুলিশ আমার বাড়ি ঘিরে রেখেছে।

ভারপ্রাপ্ত তথ্যমন্ত্রী আমির মীর যোগ করেছেন, বরাবরের মতো জনগণকে উস্কে দিচ্ছেন ইমরান খান। তিনি বলেন, পিটিআই প্রধান ‘মিথ্যা বলছেন’।

বুধবার সকালে তিনি দাবি করেন, ইমরানের বাড়ির ভেতর ৩০-৪০ জন সন্ত্রাসী অবস্থান করছে। তাদের পুলিশের হাতে তুলে দিতে হবে। অন্যথায় আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

তিনি জিও নিউজের একটি অনুষ্ঠানে হুঁশিয়ারি দেন, বেঁধে দেওয়া সময় পার হওয়ার পর সরকার তার পরবর্তী সিদ্ধান্ত নেবে।

‘পিটিআই এই সন্ত্রাসীদের হস্তান্তর করা উচিত নয়তো আইন তার নিজ গতিতেই চলবে’, সতর্ক করেন মন্ত্রী। তিনি যোগ করেন, সরকার এই ‘সন্ত্রাসীদের’ উপস্থিতি সম্পর্কে সচেতন ছিল কারণ তাদের কাছে বিশ্বাসযোগ্য গোয়েন্দা প্রতিবেদন রয়েছে।

news24bd.tvতৌহিদ

এই রকম আরও টপিক