আমার মেয়ে শান্ত ছিল, নাতি দুষ্টু: বুবলীর মা

আমার মেয়ে শান্ত ছিল, নাতি দুষ্টু: বুবলীর মা

অনলাইন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা জুটি শাকিব খান ও শবনম বুবলী। সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে বারবার আলোচনায় এসেছিলেন তারা। কয়েকদিন গণমাধ্যমে সাক্ষাৎকারে একে অপরের বিরুদ্ধে অভিযোগ তোলেন। এতে বোঝা যায় তাদের সম্পর্কে চিড় ধরেছে।

এর মাঝেই ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী মা জেসমিন আক্তারকে সাথে নিয়ে সম্প্রতি হাজির হন এক অনুষ্ঠানে। অনুষ্ঠান শেষে গণমাধ্যমে মাকে নিয়ে কথা বলেন তিনি। এসময় বুবলী তার মা'কে নিয়ে ছোটবেলার নানান বিষয় নিয়ে স্মৃতিচারণ করেন। বুবলীর মা- মেয়ে বুবলী ও নাতি শেহজাদের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।
 

এসময় অভিনেত্রী তার মা'কে নিয়ে বলেন, আমি সবসময় বলি, আমার মা হচ্ছে আমার অক্সিজেন। আমার কাছে মনে হয়, আমি তাকে ছাড়া নিশ্বাস নিতে পারি না। সেই জায়গা থেকে আমার কাছে মা শব্দটা অনেক বিশাল কিছু। যদিও শব্দটা ছোট, কিন্তু এটার ব্যাপ্তিটা তো অনেক বড়।

অভিনেত্রী আরও জানান, আমি নিজেও তো এখন মা, সেই জায়গা থেকে বীরের সঙ্গে যেমন খুনসুটি হয়, আম্মুর সঙ্গেও হয়। ছোট বেলায় খুব শান্ত ছিলাম। শেহজাদের বয়স এখন প্রায় তিন বছর পেরিয়ে গেছে। আমার মা সবসময় বলে, আমার মেয়ে তো শান্ত ছিল, কিন্তু নাতি কীভাবে এতো দুষ্টু হলো।

ছোটবেলার কথা স্মরণ করে বুবলী বলেন, ছোটবেলার অনেক স্মৃতি রয়েছে আম্মুর সঙ্গে। সে সময় আমাকে আদর করে মোহাম্মদ এবং ভুবন নামে ডাকতো। আম্মু ভীষণ আদর করতো আমাকে। আমার বোনরাও বলে সবসময় মা হয়তো তার ছোট মেয়েকেই বেশি ভালোবাসে। তবে শাসনও করতেন অনেক আমাকে। বিশেষ করে পড়াশোনার বিষয়ে।

অভিনেত্রীর মা জেসমিন আক্তার বলেন, আমার মেয়ে সবসময় কাজের প্রতি অনেক সিরিয়াস থাকে। লেখাপড়ায়, যখন নিউজ পড়েছে তখনও। এখন চলচ্চিত্রে আছে এখানেও ভীষণ সিরিয়াস। আর এখন তাকে আরেকটি কথা বলতে চাই, আমার নাতির প্রতি যেন সে যত্নশীল থাকে। সেই সঙ্গে তার নিজের প্রতিও। আগে সে বেঁচে থাকবে, পরে তার সন্তান এটাই আমার এখন চাওয়া-পাওয়া। আমার নাতির জন্য আপনারা বেশি বেশি দোয়া করবেন।

এদিকে 'প্রিয়তমা' সিনেমাটিতে কাজ করতে চলেছেন শাকিব খান। এই সিনেমায় জুটি বেঁধে কাজ করার কথা ছিল শবনম বুবলীরও। তবে বুবলীর জায়গায় স্থান করে নিলেন কলকাতার অভিনেত্রী ইথিকা পাল।

news24bd.tv/রিমু  

এই রকম আরও টপিক