জলাবদ্ধতা নিরসনে এগিয়ে এলো ছাত্রলীগ 

জলাবদ্ধতা নিরসন ও প্রধান সড়ক পরিষ্কার করেছে জাবি ছাত্রলীগের নেতা-কর্মীরা।

জলাবদ্ধতা নিরসনে এগিয়ে এলো ছাত্রলীগ 

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) জলাবদ্ধতা নিরসন ও প্রধান সড়ক পরিষ্কার করেছে ছাত্রলীগের নেতা-কর্মীরা। বিশ্ববিদ্যালয়ের ডেইরি গেট থেকে শহীদ মিনারে যাওয়ার রাস্তায় জলাবদ্ধতা নিরসনে কাজ করে তারা।

বৃষ্টি হলেই বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের পাশের রাস্তায় জলাবদ্ধতা দেখা দেয়। বৃহস্পতিবার ছাত্রলীগের পূর্ব নির্ধারিত কর্মসূচি পালন করার পর জলাবদ্ধতা দেখে শাখা ছাত্রলীগের সভাপতি জুয়েল রানা ও সাধারণ সম্পাদক এস এম আবু সুফিয়ান চঞ্চলের নেতৃত্বে নেতা-কর্মীরা এগিয়ে যান।

পরে সেখান থেকে আবর্জনা সরিয়ে প্রধান রাস্তা পরিষ্কার ও জলাবদ্ধতা নিরসন করেন।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কার্যকরী সদস্য মিনহাজুল মোর্শেদ সাদি তার এক ফেসবুক পোস্টে লিখেছেন, ‘বৃষ্টিস্নাত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়কে ভালোবেসে কেউ বা হৃদয়পুর আবার কেউ বা হৃদমাজার হিসেবে আখ্যায়িত করে থাকেন। জাহাঙ্গীরনগরের বৃষ্টি এই ক্যাম্পাসের সবচেয়ে লোভনীয় একটা সময়। ’

‘হৃদয়পুরের এমন লোভনীয় বৃষ্টিবিলাস এবং অনেকের ক্ষেত্রেই প্রেয়সীর ডাক উপেক্ষা করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সংগ্রামী সভাপতি জুয়েল রানা ভাই এবং বিপ্লবী সাধারণ সম্পাদক এস এম আবু সুফিয়ান চঞ্চল ভাইয়ের ডাকে একঝাঁক ছাত্রলীগকর্মী চললো বৃষ্টিতে অনাকাঙ্ক্ষিত জলাবদ্ধতা এবং আবর্জনা পরিষ্কার করতে।


অরিন▐ NEWS24 

সম্পর্কিত খবর