এক ম্যাচ জিতলেই চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস

এক ম্যাচ জিতলেই চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস

অনলাইন ডেস্ক

কিংস অ্যারেনায় চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে ২-০ গোলে জিতেছে অস্কার ব্রুজন শিষ্যরা। ক্লাবটির হয়ে গোল করেছেন মিগেল ফিগেইরা ও দরিয়েলতন গোমেজ।

কুমিল্লায় শেখ রাসেলের বিপক্ষে ৩-১ ব্যবধানে জিতেছে আবাহনী। ১৬ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগের শীর্ষে রয়েছে বসুন্ধরা কিংস।

৩৩ পয়েন্ট নিয়ে দুইয়ে আকাশি-নীলরা। আবাহনীর এ জয়ে অবশ্য বসুন্ধরা কিংস আরও কাছে পৌঁছে গেছে টানা চতুর্থ লিগ শিরেপার। পরের ম্যাচ জিতলেই চ্যাম্পিয়ন হবে বসুন্ধরা কিংস।

আজকের ম্যাচের ১৮ মিনিটে এগিয়ে যায় বসুন্ধরা কিংস।

বক্সের ভেতরে দরিয়েলতনকে ফেলে দেন গোলরক্ষক নাঈম। পেনাল্টির বাঁশি বাজার পর সফল স্পট কিকে কিংসকে এগিয়ে নেন মিগেল ফিগেইরা। এসময় পেনাল্টি সিদ্ধান্ত মানতে না পেরে রেফারির সঙ্গে তর্কে জড়িয়ে লাল কার্ড দেখেন চট্টগ্রাম আবাহনীর মিডফিল্ডার ফরহাদ মিয়া। প্রথমার্ধে আর কোনো গোলের দেখা মেলেনি।

বিরতি থেকে ফিরেই ব্যবধান বাড়ানোর সুযোগ নষ্ট করেন রাকিব হোসেন। রবসন রোবিনহোর ক্রস দূরের পোস্টে ক্রসবারের ওপর দিয়ে মারেন এই ফরোয়ার্ড। ৫১ মিনিটে গোল করেন দরিয়েলতন গোমেজ। রোবিনহোর কর্নারে রাকিবের ব্যাক হেড দূরের পোস্টে লেগে পা লাগিয়ে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। শেষ দিকে দরিয়েলতন জালের দেখা পেলেও অফসাইডের কারণে তা বাতিল হয়।

news24bd.tvতৌহিদ