কুষ্টিয়ায় জুয়া খেলা নিয়ে সংঘর্ষ নিহত ২

কুষ্টিয়ায় জুয়া খেলা নিয়ে সংঘর্ষ নিহত ২

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া সদর উপজেলার হরিপুর ইউনিয়নের বোয়ালদহ গ্রামের কান্তিনগর মোড়ে ক্যারাম বোর্ডের জুয়া খেলা নিয়ে বিরোধে দুই গ্রুপের সংঘর্ষে ওমর আলী (৬৫) ও মিরাজ হোসেন (৫০) নামে দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় নারী পুরুষসহ আহত হয়েছেন আরও ৮ জন। আহতরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।  

নিহত ওমর আলী কান্তিনগর এলাকার আবুল খায়েরের ছেলে এবং মিরাজ হোসেন একই গ্রামের শুকলাল সর্দারের ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার রাত ৮টার দিকে কান্তিনগর মোড়ে আরিফের দোকানের ক্যারাম বোর্ডে টাকা দিয়ে জুয়া খেলা শুরু করেন কয়েকজন। খেলা চলাকালে ওমর আলী ও মিরাজ আলীর মধ্যে বিরোধ শুরু হয়। একপর্যায়ে কথাকাটাকাটি ও ধাক্কাধাক্কি শুরু হলে স্থানীয় একজন পুলিশকে খবর দেয়।

কুষ্টিয়া মডেল থানার পুলিশ এসে জুয়াড়িদের ছত্রভঙ্গ করে দেয়।

পুলিশ থানায় ফেরত আসলে রাত ৮টার দিকে মিরাজ দেশীয় অস্ত্রসহ কয়েকজনকে সাথে নিয়ে নিয়ে ওমর আলীর ওপর হামলা করে। এ সময় ওমর আলীর পক্ষের লোকজনও দেশীয় অস্ত্র নিয়ে এগিয়ে আসলে দুই পক্ষের সংর্ঘষ হয়। এতে দেশীয় ধারালো অস্ত্রের কোপে উভয় পক্ষের অন্তত ১০ জন জখম হয়। হাসপাতালে নিলে প্রথমে ওমর আলী ও পরে মিরাজ আলীকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকরা। আহত আঞ্জুয়ারা খাতুন, কারিবুল ইসলাম, বাবুল হোসেন, মান্নান, আব্দুল মান্নান, সহিদ হোসেনসহ ৮ জন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন জানান, সংঘর্ষের পরে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় কয়েকজনকে আটক করা হয়েছে এবং দোষীদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। নিহত দুই জনের মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

news24bd.tvতৌহিদ

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর