‘সায়েম সোবহান আনভীরের কল্যাণে এত বড় আয়োজন সম্ভব হয়েছে’

কুরআনের নূর-পাওয়ার্ড বাই বসুন্ধরা গ্রুপ

‘সায়েম সোবহান আনভীরের কল্যাণে এত বড় আয়োজন সম্ভব হয়েছে’

নিজস্ব প্রতিবেদক

বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা হাজি মো. ইয়াকুব আলী বলেছেন, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির প্রধান উপদেষ্টা সায়েম সোবহান আনভীরের কল্যাণে বাংলাদেশের ইতিহাসে বৃহৎ হিফজুল কুরআন প্রতিযোগিতা আয়োজন করা সম্ভব হয়েছে। যা ইসলামের প্রতি বসুন্ধরা গ্রুপের সম্মান ও ভালোবাসার বহিঃপ্রকাশ।

শনিবার (২০ মে) রাতে ‘কুরআনের নূর-পাওয়ার্ড বাই বসুন্ধরা গ্রুপ’-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্যকালে ইয়াকুব আলী আরও বলেন, কুরআনের সংস্করণ ও খুদে হাফেজদের জন্য এমন আয়োজন বাংলাদেশের ইতিহাসে আর কখনও হয়নি।

তিনি বলেন, ‘এমন আয়োজন এটাই প্রথম।

সারা দেশে হিফজুল কুরআন প্রতিযোগিতার পরিকল্পনা ছিল জাতীয় মসজিদ মুসল্লি কমিটির। কিন্তু অর্থাভাবে তা করা যাচ্ছিল না। পরিকল্পনার কথা বসুন্ধরার এমডি সায়েম সোবহান আনভীর সাহেবকে জানাই। তিনি আমাদের পাশে এসে দাঁড়ান।
খুদে হাফেজদের সম্মাননার পাশাপাশি তাদের পিতা-মাতাকেও হজের সুযোগ দেওয়া হবে। ’ সবশেষে তিনি বসুন্ধরা গ্রুপের প্রতি গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এর আগে সন্ধ্যায় সমাপনী অনুষ্ঠানের উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। রাত পৌনে ৮টায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) হল-৪ (নবরাত্রি)-এ জমকালো এই আয়োজনের উদ্বোধন হয়। অনুষ্ঠানে প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার ও সনদপত্র তুলে দেওয়া হয়।

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর অতিথিদের নিয়ে মঞ্চে ওঠার সময় হলজুড়ে তৈরি হয় এক উৎসবমুখর পরিবেশ। এ সময় আগত অতিথিদের সঙ্গে ঘুরে ঘুরে শুভেচ্ছা বিনিময় করেন ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর।

আগত অতিথি ও পুরস্কারপ্রাপ্তদের মধ্যে দেখা যায় আনন্দ ও উচ্ছ্বাস। এর আগে মঞ্চ কলরব শিল্পীগোষ্ঠীর শিল্পীরা ইসলামী গান পরিবেশন করে মাতিয়ে তোলেন অনুষ্ঠানস্থল।