এলপিএলে গলের হয়ে খেলবেন সাকিব

সংগৃহীত ছবি

এলপিএলে গলের হয়ে খেলবেন সাকিব

অনলাইন ডেস্ক

সামনের লঙ্কান প্রিমিয়ার লিগে (এলপিএল) গল গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলবেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। সরাসরি চুক্তিতে তাকে দলে ভিড়িয়েছে গল। শুরুতে এলপিএলে খেলতে নিলামে নাম দিয়েছিলেন বাংলাদেশের তিন ক্রিকেটার। তবে সাকিব নিলাম থেকে নিজের নাম সরিয়ে দেন ‘সরাসরি চুক্তি করতে ইচ্ছুক’—এমন খেলোয়াড়দের তালিকায়।

সাকিবের সঙ্গে গল গ্ল্যাডিয়েটর্সে খেলবেন শ্রীলঙ্কার দাসুন শানাকা ও ভানুকা রাজাপক্ষেরও খেলা নিশ্চিত। জাফনার সঙ্গে চুক্তি করেছেন ডেভিড মিলার, থিসারা পেরেরা ও মহিশ তিকসানা।

পাকিস্তানি অধিনায়ক বাবর আজম খেলবেন কলম্বো দলের হয়ে। একই দলে আছেন মাতিশা পাতিরানা ও চামিকা করুনারত্নে।

ডাম্বুলা দলে আছেন ম্যাথু ওয়েড, কুশল মেন্ডিস ও আভিশকা ফার্নান্দো। ক্যান্ডি দলে নিয়েছে তাবরাইজ শামসি, ভানিন্দু হাসারাঙ্গা ও অ্যাঞ্জেলো ম্যাথুসকে।

তবে সাকিবের দুই বাংলাদেশি সতীর্থ লিটন ও আফিফের লঙ্কান প্রিমিয়ার লিগের দল পাওয়ার ভাগ্য নির্ধারণ হবে ১১ জুন। সেদিন কলম্বোতে হবে এলপিএলের খেলোয়াড় নিলাম। খেলা শুরু হবে ৩১ জুলাই থেকে।

আফিফ গত মৌসুমেই এলপিএলে খেলেছেন। এলপিএলের সেই আসরে আফিফ খেলেছিলেন চার ম্যাচ। যেখানে তিন ইনিংস ব্যাট করে তিনি রান করেছেন ৭১। এর আগে এই লিগে তামিম ইকবাল ও মুশফিকুর রহিম খেলেছেন। কিন্তু সাকিবের এখনো শ্রীলঙ্কার ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই টি২০ লিগে এখনো খেলা হয়নি।

news24bd.tv/SHS