শিশু ধর্ষণ মামলায় কিশোরের ১০ বছরের আটকাদেশ

সংগৃহীত ছবি

শিশু ধর্ষণ মামলায় কিশোরের ১০ বছরের আটকাদেশ

নাটোর প্রতিনিধি

নাটোরের বাগাতিপাড়ায় ৫ বছর বয়সী শিশু ধর্ষণ মামলায় এক কিশোরকে (১৫) ১০ বছরের আটকাদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার (২৩ মে) দুপুরে নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুহাম্মদ আব্দুর রহিম এ রায় দেন। এ সময় অভিযুক্ত ওই কিশোর আদালতে উপস্থিত ছিল।

নাটোর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ পাবলিক প্রসিকিউটর (স্পেশাল পিপি) আনিছুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ২০১৮ সালের ৮ জুলাই বিকেলের দিকে কিশোরটি একই এলাকার পাঁচ বছর বয়সী এক শিশুকে খেজুর দেওয়ার প্রলোভন দেখিয়ে কৌশলে পার্শ্ববর্তী পাট ক্ষেতে নিয়ে যায়।

সেখানে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায় সে। পরে শিশুটি কাঁদতে কাঁদতে বাড়িতে গিয়ে তার মাকে সব ঘটনা খুলে বলে। এসময় শিশুটিকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ঘটনার তিনদিন পর শিশুটির মা বাদি হয়ে ওই কিশোরকে অভিযুক্ত করে বাগাতিপাড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার তদন্ত শেষে পুলিশ আদালতে কিশোরের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিল করে।

দীর্ঘ প্রায় পাঁচ বছর মামলার সাক্ষ্য প্রমাণ ও গ্রহণ শেষে অপরাধ প্রমাণ হওয়ায় বিচারক তাকে ১০ বছরের আটকাদেশের রায় প্রদান করেন।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়