রোনালদোর দুর্দন্ত গোলে শিরোপার দৌড়ে আল নাসর

সংগৃহীত ছবি

রোনালদোর দুর্দন্ত গোলে শিরোপার দৌড়ে আল নাসর

অনলাইন ডেস্ক

চলতি মৌসুমে শিরোপার দৌড়ে টিকে থাকতে হলে বাকি ম্যাচগুলোয় জয়ের বিকল্প নেই আল নাসরের। সেই কাজ অবশ্য ঠিকঠাকই করছেন দলের খেলোয়াড়রা। বিশেষ করে ধারাবাহিকভাবেই সরাসরি দলের জয়ে অবদান রাখছেন ক্রিস্টিয়ানো রোনালদো।  

সর্বশেষ ম্যাচের পর গতকাল তো আল শাবাবের বিপক্ষে দলের ত্রাণকর্তা হয়েছেন রোনালদো।

সিআর সেভেনের গোলেই দলের জয় নিশ্চিত হয়। ৫৯ মিনিটে করা গোলটিও ছিল দেখার মতোই। প্রতিপক্ষের দুজন ডিফেন্ডারকে ড্রিবলিংয়ে বোকা বানিয়ে ডি বক্সের বাইরে থেকে বুলেট গতির শটে দলের তৃতীয় গোল করেন তিনি। গোলটি পুরোনো দিনের স্মৃতি ফিরে এনেছিল পর্তুগিজ তারকার খেলায়।
সাতবারের ব্যালন ডি অরজয়ীর গোলেই প্রতিপক্ষের বিপক্ষে ৩-২ গোলের জয় পায় আল নাসর।  

এমন কঠিন ম্যাচ শেষে তাই সতীর্থ ও সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন রোনালদো। সামাজিক মাধ্যমে তিনি লিখেছেন, ‘প্রত্যাবর্তন ও জয়ের জন্য দুর্দান্ত টিম স্পিরিট ছিল। প্রয়োজনের সময় আমাদের পাশে থাকার জন্য ভক্তদের অনেক ধন্যবাদ। ’ 

শেষ পর্যন্ত রোনালদোর গোলে জয় নিশ্চিত হলেও গতকালের ম্যাচটি আল নাসরের জন্য কঠিন ছিল। আল শাবাবের বিপক্ষে নিজেদের মাঠে শুরুতেই ২-০ গোলে পিছিয়ে পড়ে তারা। প্রতিপক্ষের হয়ে দুটি গোলই করেছেন ক্রিস্টিয়ান গুনাঙ্কা। বিরতিতে যাওয়ার ঠিক এক মিনিট আগে অবশ্য এক গোল শোধ করেন দলের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড তালিসকা। বিরতির পর ৫১ মিনিটে সমতাসূচক গোলটি করেন আবদুলরহমান ঘারিব। আর এমন কঠিন ম্যাচের জয়ের নায়ক রোনালদো যথাসময়ে সামনে আসলেন এবং দলের জয় নিশ্চিত করলেন।  

নিজেদের কাজটা ঠিকঠাক করলেও আল নাসরের শিরোপা যে নিশ্চিত হবে এমনটা ভাবার সুযোগ নেই। শীর্ষে থাকা আল ইত্তিহাদের হারও কামনা করতে হবে তাদের। অন্যথা, ৩ পয়েন্টে এগিয়ে থাকা প্রতিপক্ষ চ্যাম্পিয়ন হবে। ২৮ ম্যাচে ইত্তিহাদের পয়েন্ট ৬৬। আর সমান ম্যাচে দুইয়ে থাকা আল নাসরের পয়েন্ট ৬৩।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক