যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ডাকাত দলের সর্দার হাসান গ্রেপ্তার

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ডাকাত দলের সর্দার হাসান গ্রেপ্তার

যশোর প্রতিনিধি:

যশোরে কুখ্যাত মাদক ব্যবসায়ী ও অস্ত্রধারী ডাকাত দলের সর্দার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি হাসানকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬। মঙ্গলবার রাতে যশোর কোতোয়ালী মডেল থানাধীন নিউমার্কেট এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব) ৬-এর সদস্যরা অভিযান চালিয়ে তাকে আটক করেন।  

বুধবার বিকালে যশোর র‌্যাব-৬ কোম্পানি কমান্ডার নাজিউর রহমান প্রেস ব্রিফিংয়ে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, যশোরের অভয়নগর উপজেলার একতারপুর গ্রামের আবু বক্কার সর্দারের ছেলে হাসান সর্দার কোতোয়ালী থানাধীন নিউমার্কেট এলাকায় পালিয়ে রয়েছে।  

তিনি আরও বলেন, দীর্ঘদিন যাবত আন্তঃজেলা ডাকাত দলের সদস্যদের নিয়ে বিভিন্ন এলাকায় ডাকাতি ও সন্ত্রাসী কার্যক্রমসহ মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল।

গত ২০১৫ সালের ১৮ জুলাই গভীর রাতে যশোরের অভয়নগর উপজেলার তালতলা পারিবারিক স্বাস্থ্য ক্লিনিক এলাকায় হাসানের নেতৃত্বে একদল ডাকাত হানা দেয়। এ ঘটনায় মামলা রুজু হলে বিজ্ঞ আদালত আসামি হাসান সর্দারকে যাবজ্জীবন সাজা প্রদান করে।

এ ঘটনায় আসামি আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন স্থানে পালিয়ে বেড়ায়। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামিকে আটক করে র‌্যাব।

news24bd.tv/কেআই