ঢাকা-১৭ আসনে নির্বাচনে অংশ নেওয়া প্রসঙ্গে যা জানালেন ফেরদৌস

দীর্ঘদিন পর নিজ গ্রামে যান চিত্রনায়ক ফেরদৌস। (সংগৃহীত ছবি)

ঢাকা-১৭ আসনে নির্বাচনে অংশ নেওয়া প্রসঙ্গে যা জানালেন ফেরদৌস

অনলাইন ডেস্ক

সদ্যপ্রয়াত কিংবদন্তি অভিনেতা আকবর হোসেন খান পাঠান ফারুক ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য ছিলেন। তার প্রয়াণে আসনটি শূন্য হয়ে যায়। এ শূন্য আসনে অভিনেতা ফেরদৌসের নির্বাচন করার সম্ভাবনার কথা শোনা যাচ্ছিল। মূলত চিত্রনায়ক ওমর সানী একাধিকবার ফেরদৌসের নাম প্রস্তাব করে নিজের অভিমত প্রকাশ করেন।

ঢাকা-১৭ আসনে নির্বাচন করার সম্ভাবনা নিয়ে বৃহস্পতিবার ফেরদৌস বলেন, ওমর সানী ভাই আমার নাম বলেছেন, কোথাও প্রস্তাব করেননি। তিনি নিজের অভিমত প্রকাশ করেছেন। এ অধিকার তো তার আছে। তিনি বলতেই পারেন।

এ বিষয়ে তো আমার বলার কিছু থাকতে পারে না।

ফারুক ভাইয়ের শূন্য আসনে প্রার্থী হওয়ার ইচ্ছে আছে কিনা- জবাবে ফেরদৌস বলেন, বিষয়টি নিয়ে কিছু বলার নেই। তবে এটা অনুমান করা যায়, একান্তই যদি দলীয় সিদ্ধান্ত আসে সেক্ষেত্রে হয়তো তিনি অমত করবেন না।

এদিকে গণমাধ্যমে খবর এসেছে, প্রায় ১৫ বছর পর নিজ গ্রামে বুধবার গিয়েছেন চিত্রনায়ক ফেরদৌস। এদিন দুপুর ১২টার দিকে কুমিল্লার কাপাশকান্দি এলাকায় পৌঁছান এই নায়ক। এ সময় তাকে একনজর দেখার জন্য ভিড় করেন স্থানীয়রা।

ফেরদৌস বলেন, এটা ঠিক নয়। আমি সর্বশেষ ২০১৬ সালে গিয়েছিলাম। ওখানে আমার আত্মীয়স্বজন কেউ থাকে না, যার ফলে যাওয়া হয় না; কিন্তু একটা স্কুলের সভাপতি আমি। নিয়োগের সময় যাওয়াটা একান্তই দরকার।

জানা যায়, ফেরদৌস তার বাবার প্রতিষ্ঠিত কাপাশকান্দি মডেল একাডেমির ম্যানেজিং কমিটির সভাপতির পদে রয়েছেন। প্রতিষ্ঠানটিতে প্রধান শিক্ষকসহ তিনজনকে নিয়োগ প্রক্রিয়ার ব্যাপারেই তার সেখানে যাওয়া।

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক