মায়ের জয়ের পর জাহাঙ্গীর বললেন, নেত্রীর দোয়ায় আমরা জিতেছি

সংগৃহীত ছবি

মায়ের জয়ের পর জাহাঙ্গীর বললেন, নেত্রীর দোয়ায় আমরা জিতেছি

অনলাইন ডেস্ক

গাজীপুর সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হয়েছেন জায়েদা খাতুন। ঘোষণা হওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় জায়েদার ছেলে ও গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেন, ‘গাজীপুরের নির্বাচনে নৌকার জয় হয়েছে, ব্যক্তির পরাজয় হয়েছে। নেত্রীর দোয়ায় আমরা জিতেছি। ’ বৃহস্পতিবার মধ্যরাতে ফল ঘোষণা কেন্দ্রের বাইরে এক প্রতিক্রিয়ায় জাহাঙ্গীর সাংবাদিকদের এসব কথা বলেন।

 

সাবেক মেয়র বলেন, এখানকার নাগরিকেরা নিজেরা বাড়ি থেকে গিয়ে আমার মায়ের মার্কাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমি আগেই বলেছি আমি আওয়ামী লীগের বিরুদ্ধে কখনো যাই নাই, যাব না। নৌকার বিরুদ্ধে যাই নাই, যাব না৷ নেত্রী আমার শ্রদ্ধার জায়গা। এখানে কেউ যেন আঘাত না করে।

 

তিনি বলেন, ‘আমার মা ব্যক্তির বিরুদ্ধে দাঁড়িয়েছে। ব্যক্তির বিরুদ্ধে জিতেছ। আমার মা বলেছেন সবাইকে নিয়ে মা কাজ করতে চায়। ’ 

জাহাঙ্গীর আলম আরও বলেন, প্রধানমন্ত্রী আমাদের অভিভাবক। উনি চারা গাছ হিসেবে আমাকে এখানে দিয়েছিলেন। নেত্রীর দোয়ায় আমরা জিতেছি। আমার মাকে সাথে নিয়ে কাজ করতে চাই।  

গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্যে জাহাঙ্গীর আলম বলেন, মিডিয়ার ভাইদের প্রতি অনুরোধ কেউ আর আমাকে আমার পরিবারকে নিয়ে আজে বাজে লিখেন না।  আমার মা নতুন শহর করে দেবে। আমি মায়ের সাথে থেকে সবাইকে সাথে নিয়ে পরিকল্পিত নগর করতে চাই বলেন জাহাঙ্গীর আলম।  

news24bd/ARH