প্রমাণিত হয়েছে, বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব: ওবায়দুল কাদের

সংগৃহীত ছবি

প্রমাণিত হয়েছে, বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক

গাজীপুরে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হওয়ার মধ্য দিয়ে গণতন্ত্রের বিজয় হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।  তিনি বলেন, গাজীপুরের সিটি নির্বাচনের মাধ্যমে প্রমাণিত হয়েছে, বর্তমান সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করা সম্ভব।

শুক্রবার (২৬ মে) বিকেলে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, দেশের একটি মহল দিন রাত শেখ হাসিনার দুর্নাম করে বেড়ায়।

তারা শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়। শেখ হাসিনা বলেছেন সহ্য করতে।  

তিনি বলেন, গাজীপুরের মতো আগামী চার সিটি ও জাতীয় নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ হবে।  গাজীপুরে নির্বাচন প্রসঙ্গে সমাবেশে দলটির সাধারণ সম্পাদক বলেন, জনগণ সুষ্ঠ নির্বাচনে খুশি হয়েছে ।

দেশে-বিদেশে প্রশংসিত হচ্ছে গাজীপুরের নির্বাচন।

আগামী নির্বাচন হবে সংবিধানের আলোকে জানিয়ে কাদের বলেন, কারো হুমকি-ধামকি, নিষেধাজ্ঞার কাছে মাথা নত করবে না শেখ হসিনা। যুক্তরাষ্ট্রের ভিসা পলিসি দেখে বিএনপির মাথা খারাপ হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়ে বিএনপি নিজেদের ভোট কমাচ্ছে। সমাবেশে কেন্দ্রীয় নেতারা বলেন, বিএনপি খুনি ও দুর্নীতিগ্রস্থ রাজনৈতিক দল। শেখ হাসিনার উন্নয়ন মেনে নিতে না পেরে প্রকাশ্য হত্যার হুমকি দিচ্ছে বিএনপি।  

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে সমাবেশ সঞ্চালনা করেন দলের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির।   

news24bd.tv/aa