বাস চাপায় অটোরিকশায় থাকা ভাই-বোনের মৃত্যু

প্রতীকী ছবি

বাস চাপায় অটোরিকশায় থাকা ভাই-বোনের মৃত্যু

অনলাইন ডেস্ক

কুমিল্লায় ঢাকাগামী বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশায় থাকা আপন দুই ভাই-বোন নিহত হয়েছেন। এ সময় চালকসহ অন্তত ৫ জন আহত হয়েছেন।

শুক্রবার (২৬ মে) দুপুর ১টার দিকে কুমিল্লার দাউদকান্দি উপজেলার কবিচন্দ্রদি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন দাউদকান্দি উপজেলার কাউয়াদি গ্রামের বাসিন্দা আল আমিন (৩৬), তার বড় বোন দাউদকান্দি উপজেলার ভবানীপুর গ্রামের মৃত আনু মিয়ার স্ত্রী সালেহা বেগম (৪৬)।

আহতরা হলেন অটোরিকশাচালক দাউদকান্দির তিনপাড়া গ্রামের শান্ত মিয়া (২৫), চাঁদপুরের আফারকান্দা গ্রামের রোকসানা আক্তার (৩৩) আফারকান্দা গ্রামের বাসিন্দা নাজমুল হাসান (২৫), তার স্ত্রী রীনা আক্তার (২২) ও তাদের আড়াই বছরের মেয়ে নুসরাত।

দাউদকান্দি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ভুঁইয়া শুক্রবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি বলেন, ঢাকা-চাঁদপুর আঞ্চলিক সড়কে জৈনপুরী পরিবহন নামের একটি বাস দাউদকান্দির কবিচন্দ্রাদি এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে বেশ কয়েকজন আহত হলে তাদের উদ্ধার করে গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুই ভাই-বোনকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় অটোরিকশাচালকসহ আহত পাঁচজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তিনি আরও বলেন, বাসের চালক এবং হেলপার পালিয়ে গেছে। বাসটিকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহগুলো কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

news24bd.tv/কেআই

পাঠকপ্রিয়