আয়েশাকে ‘আপত্তিকর’ অবস্থায় ধরেছিলেন মনীষা

আয়েশা-নানা ও মনীষা।

আয়েশাকে ‘আপত্তিকর’ অবস্থায় ধরেছিলেন মনীষা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্তর যৌন হেনস্থার অভিযোগ নিয়ে বি-টাউনে তোলপাড় সৃষ্টি হয়েছে। এর মাঝেই নতুন করে আরেক খবর ফাঁস করে আগুনে ঘি ঢেলে দিয়েছেন বলি অভিনেত্রী মনীষা কৈরাল।

আরও পড়ুন: যৌন হেনস্থা নিয়ে যা বললেন আশা ভোঁসলে

জানিয়েছেন তিনি নাকি অভিনেত্রী আয়েশা জুলকার সঙ্গে নানা পাটেকরকে তাঁর ঘরে হাতে নাতে ধরেছিলেন। আর তারপরই ভীষণ ক্ষুব্ধ হয়ে যান তিনি।

আরও পড়ুন: ‘‌‌‌‌‌জামা খুলে নাচতে বলেছিলেন পরিচালক’

ভারতীয় গণমাধ্যম জি-নিউজ জানায়, ৯ এর দশকের কথা, তখন নীলাকান্তি পাটেকরের সঙ্গে বিবাহিত জীবন কাটাচ্ছেন নানা পাটেকর। ১৯৯৬ সালে ‘অগ্নিসাক্ষী’ ছবির শুটিংয়ের সময় অভিনেত্রী মনীষা কৈরালার প্রেমে পড়েন নানা। সে সময় নানা পাটেকরের মতো কঠিন স্বভাবের একজন ব্যক্তিত্বের সঙ্গে মনীষা কৈরালার প্রেমের খবর বের হয়। যা বি-টাউনের অনেকেই অবাক করে।

অগ্নিসাক্ষীর শুটিংয়ের সময় নানা ও মনীষা দুজনই একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন বলেই শোনা যায়। সে সময় মনীষা কৈরালার প্রতিবেশীরা বলেছিলেন তাঁরা নানাকে অনেক ভোরে মনীষার বাড়ি থেকে বের হতে দেখেছেন। এমনকি নানা নাকি সে সময় স্ত্রীর থেকে আলাদা থাকতেন। তবে মনীষার সঙ্গে সম্পর্কে থাকার কিছুদিনের মধ্যে তাঁর উপর বিভিন্ন বিষয়ে নিষেধাজ্ঞা জারি করা শুরু করেন নানা। সে মসয় সহ অভিনেতাদের সঙ্গে মনীষাকে দেখলে বা খোলামেলা পোশাকে দেখলে নানা নাকি ভীষণ রেগে যেতেন। এজন্য বিভিন্ন সময় মনীষার সঙ্গে ঝগড়াও হয়েছে বলে শোনা যায়।

আরও পড়ুন: মরণোত্তর স্তন দান করলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)

এরই মধ্যে একদিন অভিনেত্রী আয়েশা জুলকার সঙ্গে নানা পাটেকরকে তাঁর ঘরে হাতে নাতে ধরেছিলেন মনীষা। শোনা যায় সে সময় আয়েশার সঙ্গে নাকি ঘনিষ্ঠ অবস্থায় ছিলেন নানা। এ ঘটনায় মনীষার পক্ষে মানা সে সময় সম্ভব ছিল না। ক্ষুব্ধ মনীষা সে সময় আয়েশাকে গালিগালাজ করেন বলেও শোনা যায়। এই ঘটনার পর মনীষা শীঘ্রই নানাকে বিয়ের প্রস্তাব দিলে নানা সে প্রস্তাব সোজা খারিজ করে দেন। এরপরেই নাকি মনীষার সঙ্গে সম্পর্ক ভেঙে যায় নানা পাটেকরের।

আরও পড়ুন: ২৮ বছরের শিষ্যের সঙ্গে ৬২ বছরের গুরুর প্রেম!

এদিকে মনীষার সঙ্গে সম্পর্ক ভাঙার পরই নানা পাটেকর আয়েশার সঙ্গে তাঁর সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। আয়েশার সঙ্গে লিভ-ইন করা শুরু করেন।

আরও পড়ুন: নায়লা নাঈম নাকি ‘বাংলাদেশের সানি লিওন’

আরও পড়ুন: ‘রাতে আমার পিঠে হাত দিতে চেয়েছিল অভিনেতা’

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর