বন্ধুর গলা কেটে চলন্ত মোটরসাইকেল থেকে ফেলে দেয় দুই বন্ধু

বন্ধুর গলা কেটে চলন্ত মোটরসাইকেল থেকে ফেলে দেয় দুই বন্ধু

অনলাইন ডেস্ক

রাজধানীর মিরপুর লাভ রোডে মাত্র দুই হাজার টাকার জন্য বন্ধুকে গলাকেটে হত্যা চেষ্টার অভিযোগে সাগর (৩২) ও শাহেদ (৩৫) নামে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভুক্তভোগী যুবকের নাম জাহাঙ্গীর আলম (২৭)।

এ ঘটনার পরপরই শুক্রবার গভীর রাতে অভিযুক্ত দুই বন্ধুকে গ্রেপ্তার করা হয় বলে শনিবার দুপুরে নিশ্চিত করেন মিরপুর থানার ওসি মোহাম্মদ মহসীন।

তিনি জানান, জাহাঙ্গীর পেশায় গাড়ি চালানোর পাশাপাশি মোটর মেকানিক হিসেবে কাজ করেন।

তার বন্ধু সাগর ও শাহেদও মোটর মেকানিক। জাহাঙ্গীরের কাছ থেকে দুই হাজার টাকা পেতেন সাগর। এই টাকা নিয়েই দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটিকে কেন্দ্র করেই জাহাঙ্গীরকে হত্যার পরিকল্পনা করেন সাগর ও শাহেদ।
প্রথমে তিন বন্ধু মোটরসাইকেলে চড়ে বিভিন্ন স্থানে ঘোরেন। শাহেদ মোটরসাইকেল চালান, সাগর পেছনে বসে আর দুইজনের মাঝে বসানো হয় জাহাঙ্গীরকে। পথিমধ্যে তারা তারা মদ পান করেন।  

ওসি আরও জানান, শুক্রবার রাত পৌনে ১২টার দিকে মিরপুরের লাভ রোড এলাকায় পৌঁছাতেই চলন্ত মোটরসাইকেলে সাগর তার বন্ধু জাহাঙ্গীরের গলা কেটে দেন। এরপর চলন্ত গাড়ি থেকে ফেলে দেন। গলাকাটা অবস্থায় জাহাঙ্গীর হেঁটে কিছু দূর যান এবং কয়েকজনের কাছে সহযোগিতা চান। কিন্তু তার অবস্থা দেখে সবাই ভয় পেয়ে যায়। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে এবং প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে জাহাঙ্গীর আশঙ্কামুক্ত হলেও তার শ্বাসনালী কেটে গেছে।

এ ঘটনায় জাহাঙ্গীরের বাবা আব্দুল হালিম একটি মামলা দায়ের করেছেন। মামলার দুই আসামি সাগর ও শাহেদকে রাতেই গ্রেপ্তার করা হয়। এ সময় হত্যা চেষ্টায় ব্যবহৃত ছুরি, মোটরসাইকেল এবং আসামির রক্তমাখা জামা উদ্ধার করা হয়েছে।

news24bd.tvতৌহিদ