প্রথমে দূরে ঠেলে পরে ক্যাটরিনার স্বামীকে বুকে টেনে নিলেন সালমান! 

প্রথমে দূরে ঠেলে পরে ক্যাটরিনার স্বামীকে বুকে টেনে নিলেন সালমান! 

বলিউডের ভাইজান সালমান খানের খামখেয়ালি স্বভাবের হাত থেকে রক্ষা পেলেন না ক্যাটরিনা কাইফের স্বামী ভিকি কৌশলও। দিন কয়েক আগেই এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের গালিচায় দেখা গিয়েছিল, বলিউড অভিনেতা ভিকি কৌশলকে ধাক্কা মেরে সরিয়ে দিচ্ছেন সালমান খানের নিরাপত্তারক্ষীরা।

সামাজিক মাধ্যমে সেই ভিডিও ছড়িয়ে পড়ার পর সমালোচনার মুখে পড়তে হয়েছিল ভাইজানকে। তবে সেই জল বেশি দূর গড়ানোর আগেই সামাল দিলেন খোদ সালমান।

ওই একই অনুষ্ঠানের দ্বিতীয় দিনে ভিকিকে বুকে টেনে নিলেন তিনি। দুই অভিনেতার আলিঙ্গনের ভিডিও ছড়িয়ে পড়ল ফের সামাজিক মাধ্যমে।

আগের দিনের মতো এই দিনও নিরাপত্তারক্ষীদের বেড়াজালেই ছিলেন সালমান খান। তবে গালিচায় ভিকিকে দেখে এবার নিজেই তাঁর দিকে এগিয়ে যান সালমান।

জড়িয়ে ধরেন অভিনেতাকে। ভিকির সঙ্গে করমর্দন করেন সালমানের দেহরক্ষী শেরাও। আগের দিন এই নিরাপত্তারক্ষীরাই ঠেলে সরিয়ে দিয়েছিলেন ভিকিকে। সেই ভিডিও প্রকাশ্যে আসতেই সালমানের দাম্ভিক আচরণ নিয়ে সমালোচনার ঝড় উঠেছিল সামাজিক মাধ্যমে। তবে কি সেই ঘটনার পর নিজের ভাবমূর্তি রক্ষার জন্যই এই পদক্ষেপ ভাইজানের? সামাজিক মাধ্যমে ভিডিও ছড়িয়ে পড়ার পরে চর্চা নেটাগরিকদের মধ্যে।

অভিনেতা ভিকি কৌশল অবশ্য তাঁকে ঠেলে সরিয়ে দেওয়ার ঘটনাকে তেমন পাত্তা দিতে চান না। ওই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের গালিচায় ভিকি বলেন, ‘‘অনেক সময় অপ্রয়োজনীয় বিষয় নিয়ে অনেক কথা হয়। এগুলোর কোনও দরকার নেই। ভিডিওতে কোনও কিছু দেখা গেলেই তা সত্যি হয়ে যায় না। তাই তা নিয়ে কথা বাড়িয়ে লাভ নেই। ’’

অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে সালমান খানের প্রেমের চর্চা বলিপাড়ায় কারও অজানা নয়। তবে সেই ঘটনার পর কেটে গিয়েছে অনেক বছর। এখন ভিকি কৌশলের সঙ্গে সংসার করছেন ক্যাটরিনা। ২০২১ সালে রাজস্থানের সওয়াই মাধোপুরের এক বিলাসবহুল প্রাসাদে গাঁটছড়া বাঁধেন ভিকি ও ক্যাটরিনা। ভিকি উপর কি সেই কারণেই রাগ থেকে গিয়েছে সালমানের? আর ভিকির সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতেই কি তাঁকে কাছে টেনে নিলেন তিনি? এ নিয়ে জল্পনা চারদিকে।

news24bd.tv/রিমু