আগামী নির্বাচনে নৌকা বনাম ধানের শীষে খেলা হবে: ওবায়দুল কাদের

সংগৃহীত ছবি

আগামী নির্বাচনে নৌকা বনাম ধানের শীষে খেলা হবে: ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক

কোনো নিষেধাজ্ঞা নিয়ে আওয়ামী লীগের মাথাব্যথা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শনিবার (২৭ মে) প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে মধ্যবাড্ডায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, গাজীপুরের নির্বাচনের মাধ্যমে আমরা বুঝিয়ে দিয়েছি প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীন সুষ্ঠু নির্বাচন সম্ভব। তাই কে কোন বিচার দিলো, কে কোন নিষেধাজ্ঞা দিলো তা নিয়ে আমাদের কোনো মাথাব্যথা নেই।

 

নির্বাচনে কোনো বাধা দেয়া হলে প্রতিহত করা হবে উল্লেখ করে তিনি বলেন, নির্বাচনে কোনো বাধা দেয়া হলে খবর আছে। আগামী নির্বাচনে নৌকা বনাম ধানের শীষে খেলা হবে। বাংলার মানুষ ভোট দিয়ে বুঝিয়ে দেবে তারা ধানের শীষ চায় না।

বিএনপি সরকারের উন্নয়নকে ভয় পাচ্ছে উল্লেখ করে ওবায়দুল কাদের আরও বলেন, নতুন ভিসা নীতিতে আওয়ামী লীগের লাভ হয়েছে।

যারা সুষ্ঠু নির্বাচন চায় না তাদের বিরুদ্ধেই এই নিষেধাজ্ঞা। আর বিএনপি নির্বাচনকে ভয় পায় না, তারা সরকারের উন্নয়ন ও অগ্রগতির কাজকে ভয় পায়।

এদিকে সমাবেশকে কেন্দ্র করে মহানগর উত্তর আওয়ামী লীগের প্রতিটি থানা ওয়ার্ড ও ইউনিট থেকে মিছিল নিয়ে নেতাকর্মীরা জড়ো হন রাজধানীর মধ্যবাড্ডায়। নেতাকর্মীদের স্লোগানে স্লোগানে মুখোড় হয়ে ওঠে রাজপথ।  

news24bd.tv/aa